ডিএমপি কমিশনার : জীবনে সফলতার শর্টকাট কোনো রাস্তা নেই

আগের সংবাদ

বিপজ্জনক জেনেও সংরক্ষণে ত্রæটি

পরের সংবাদ

বশেমুরকৃবি : ওরিয়েন্টেশন ও বিশ্ব পরিবেশ দিবস পালিত

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরকৃবি) সামার-২২ টার্মে ভর্তি হওয়া এমএস ও পিএইচডি ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন গতকাল রবিবার বিশ্ববিদ্যালয় অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া। ভাইস চ্যান্সেলর নবাগত ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, তোমাদের অবশ্যই যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে এবং প্রতিযোগিতামূলক বিশ্বে কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করে পরিবারের পাশাপাশি দেশ ও মানুষের প্রত্যশা পূরণে কাজ করে যেতে হবে। পরিচালক (ছাত্র-কল্যাণ) প্রফেসর ড. মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে এ ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রক্টর ড. মো. আরিফুর রহমান খান বিশ্ববিদ্যালয়ের ছাত্র শৃঙ্খলা বিষয়ে বিস্তারিত আলোকপাত করেন। ওরিয়েন্টেশন শেষে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদের নেতৃত্বে একটি র‌্যালি ক্যাম্পাস প্রদক্ষিণ করে কেন্দ্রীয় লাইব্রেরি সংলগ্ন মাঠে এসে শেষ হয়।
এ দিবস উপলক্ষে লাইব্রেরি প্রাঙ্গণে একটি অরোকেরিয়া গাছের চারা রোপণ করেন প্রফেসর তোফায়েল আহমদ। ওরিয়েন্টেশন ও পরিবেশ দিবসের কর্মসূচিতে গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডিন, প্রফেসর ড. মো. আবু আশরাফ খান, প্রভোস্ট, শহীদ তাজউদ্দিন আহমদ হল প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়