ডিএমপি কমিশনার : জীবনে সফলতার শর্টকাট কোনো রাস্তা নেই

আগের সংবাদ

বিপজ্জনক জেনেও সংরক্ষণে ত্রæটি

পরের সংবাদ

পাশে দাঁড়ানোর আহ্বান তারকাদের

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে বেসরকারি বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়েই চলেছে। নিহত ও আহতদের প্রতি সমবেদনাসহ তাদের পাশে দাঁড়ানোর জন্য মানুষকে নানাভাবে উদ্বুদ্ধ করছেন নেটিজেনরা। এ তালিকায় আছেন তারকারাও। তাদের নানা পরামর্শ, সমবেদনার কথাগুলো তুলে ধরা হলো পাঠকদের জন্য-

গোলাম কুদ্দুছ, সভাপতি- সম্মিলিত সাংস্কৃতিক জোট

সীতাকুণ্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় মানুষের জীবন ও মালামাল রক্ষা করতে গিয়ে ফায়ার ব্রিগেডের সদস্য, পুলিশ, ড্রাইভার ও যেসব স্বেচ্ছাসেবক হতাহত হয়েছেন তারা জাতীয় বীর হিসেবে চিহ্নিত হয়ে থাকবেন। আপনাদের জানাই সালাম।

কুমার বিশ্বজিৎ, সংগীতশিল্পী

সীতাকুণ্ডে অগ্নিকাণ্ডে এত প্রাণহানি ও ক্ষয়ক্ষতির জন্য গভীরভাবে শোকাহত।

মাসুদ হাসান উজ্জ্বল, নির্মাতা

এমন অসহায় মৃত্যু কোনোমতেই মেনে নেয়া যায় না! ফায়ার ফাইটারদের এমন মৃত্যু আরো বেশি অগ্রহণযোগ্য। সবসময় বড় কোনো অগ্নিকাণ্ড হলে এই বিষয়টাই সামনে এগিয়ে আসে যে, আমাদের যথেষ্ট আধুনিক এবং উন্নত ফায়ার ফাইটিং ইকুইপমেন্ট নেই, নেই আন্তর্জাতিক মানের প্রশিক্ষণ। যারা নিজের কর্মের প্রতি দায়বদ্ধতার কারণে জীবন উৎসর্গ করতে পারেন, তাদের সততা এবং আন্তরিকতা নিয়ে কোনো প্রশ্ন উঠতে পারে না। এই অসীম সাহসী এবং আত্মত্যাগী মানুষগুলোর কেবল কিছু উন্নত এবং পর্যাপ্ত সরঞ্জাম আর প্রশিক্ষণ দরকার।

অমিতাভ রেজা চৌধুরী, নির্মাতা

ছবি আর লাইভ আপডেট একদম প্রয়োজন নেই ভাই, প্রয়োজন মানুষকে বাঁচানো, সহযোগিতা করা, রক্ত দেয়া।

আরিফিন শুভ, চিত্রনায়ক

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সীতাকুণ্ডে বিস্ফোরণে হতাহতদের জন্য জরুরিভিত্তিতে রক্তের প্রয়োজন, আশপাশে যারা আছেন দ্রুত সহযোগিতা করুন।
আসিফ আকবর, কণ্ঠশিল্পী

সীতাকুণ্ড ট্র্যাজেডি জাতীয় দুর্যোগ। আসুন সবাই ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করি। মহান আল্লাহর কাছে সাহায্য চাই। উদ্ধার কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবকসহ প্রশাসনের সংশ্লিষ্টদের জন্য শুভকামনা।

জিয়াউল ফারুক অপূর্ব, অভিনেতা

চট্টগ্রামের সীতাকুণ্ডে ভয়াবহ বিস্ফোরণে কোনো আহত ব্যক্তির জরুরিভিত্তিতে রক্তের প্রয়োজন হলে কমেন্টে জানাবেন। আমি পেজে পোস্ট করব যেন সেই গ্রুপের কেউ গিয়ে সঙ্গে সঙ্গে রক্ত দিতে পারেন।

কোনাল, কণ্ঠশিল্পী

অসংখ্য অ্যাম্বুলেন্স জরুরি প্রয়োজন। চট্টগ্রামের সবক’টি সরকারি-বেসরকারি হাসপাতালের অ্যাম্বুলেন্স ফায়ার সার্ভিসের পক্ষ হতে অতিদ্রুত সীতাকুণ্ডে যেতে বলা হচ্ছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে অনেক রক্তের প্রয়োজনও হতে পারে। স্থানীয়রা প্লিজ রক্তদানে চমেকে আসুন। আল্লাহ সহায় হোক আমাদের।
হ বিনোদন ডেস্ক

মাবরুর রশিদ বান্নাহ, নির্মাতা
কন্টেইনারে রাসায়নিক পদার্থ আছে, জানানো হয়নি ফায়ার সার্ভিসকে। আর কত অনিয়ম দুর্নীতিতে ধ্বংস হবে অভিশপ্ত জাত?
:: বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়