ডিএমপি কমিশনার : জীবনে সফলতার শর্টকাট কোনো রাস্তা নেই

আগের সংবাদ

বিপজ্জনক জেনেও সংরক্ষণে ত্রæটি

পরের সংবাদ

পাথরঘাটায় স্কুলের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২২ , ১২:৫৮ পূর্বাহ্ণ

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : পাথরঘাটা আদর্শ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে বোরকা পরা নিষিদ্ধ করেছেন স্কুলের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম- ফেসবুকে এমন মিথ্যা তথ্য দিয়ে স্ট্যাটাস দেয়ার প্রতিবাদে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। গত শনিবার বেলা ১১টার সময় স্কুল প্রাঙ্গণে প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল করেন শিক্ষার্থীরা।
দশম শ্রেণির ছাত্রী আফরিন জাহান তন্বী জানান, শুক্রবার রাতে ইমন গাজী বাইক লাভার নামে ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দেয়া হয়। এতে বিভিন্ন লোকজন নানা ধরনের কমেন্টস করেন প্রধান শিক্ষক ও স্কুলের বিরুদ্ধে। তাতে স্কুলের ভাবমূর্তি নষ্ট হয়েছে। ফেসবুকের ওই আইডি ব্যবহারকারীকে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান শিক্ষার্থীরা।
পাথরঘাটা আদর্শ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম রেজা জানান, ২০২২ সালে সারাদেশের শিক্ষা সপ্তাহ উপলক্ষে বরগুনা জেলায় তিনি সেরা প্রধান শিক্ষক নির্বাচিত হন এবং ২০১৬ সালে জেলায় পাথরঘাটা আদর্শ বালিকা মাধ্যমিক বিদ্যালয় প্রথম স্থান অধিকার করে। এজন্য কিছু কুচক্রী মহল স্কুলের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য এ ধরনের অপপ্রচার চালাচ্ছে। এ ব্যাপারে তিনি পাথরঘাটা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
পাথরঘাটা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মনিরুজ্জামান বলেন, বিষয়টি আমাকে জানানো হয়েছে। প্রধান শিক্ষক আইনি ব্যবস্থা নিলে তাকে সব ধরনের সহযোগিতা করা হবে। পাথরঘাটা থানার ওসি মো. আবুল বাশার বলেন, কারা কি কারণে অপপ্রচার চালাচ্ছে তা খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়