ডিএমপি কমিশনার : জীবনে সফলতার শর্টকাট কোনো রাস্তা নেই

আগের সংবাদ

বিপজ্জনক জেনেও সংরক্ষণে ত্রæটি

পরের সংবাদ

ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় : ‘তাজকিরা-গোলাম মোস্তফা সেন্টার ফর টিচিং এন্ড লার্নি’ উদ্বোধন

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে গুণগত ও মানসম্পন্ন শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে শিক্ষক ও শিক্ষার্থীদের উন্নত শিক্ষণ ও প্রশিক্ষণ এবং গবেষণার সুযোগ সৃষ্টির জন্য ‘তাজকিরা-গোলাম মোস্তফা সেন্টার ফর টিচিং এন্ড লার্নিং’-এর উদ্বোধন করা হয়। গত শনিবার আশুলিয়ায় ড্যাফোডিল স্মার্ট সিটিতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট ইনস্টিটিউটের উদ্যোগে আন্তর্জাতিক সম্মেলন কেন্দে এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালযের সচিব মো. আমিনুল ইসলাম খান। বিজ্ঞপ্তি
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্বখ্যাত আমেরিকার পুরডিউ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. আহমেদ মোস্তফা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইউএসএ’র পারডু ইউনিভার্সিটির প্রফেসর ড. মো. আহমেদ মোস্তফা।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন এলাইড হেলথ সায়েন্সেস অনুষদের অধ্যাপক আহমেদ ইসমাইল মোস্তফা, মোস্তফা পরিবারের পক্ষে বিচারপতি জামিল মোস্তফা, সাবেক সচিব ও বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেনোলজির ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সারওয়ার কামাল, ইনডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ইউছুফ মাহাবুবুল ইসলাম।
অনুষ্ঠান সঞ্চালনা করেন হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট ইনস্টিটিউটের সহকারী পরিচালক তাহসিনা ইয়াসমিন। অনুষ্ঠানে ‘তাজকিরা-গোলাম মোস্তফা সেন্টার ফর টিচিং এন্ড লার্নিং’ এর পক্ষ থেকে করোনা চলার সময়ে পরিচালিত অনলাইন কোর্সেও মেন্টরদের মধ্যে সনদ বিতরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়