ডিএমপি কমিশনার : জীবনে সফলতার শর্টকাট কোনো রাস্তা নেই

আগের সংবাদ

বিপজ্জনক জেনেও সংরক্ষণে ত্রæটি

পরের সংবাদ

চৌদ্দগ্রামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার : স্ত্রী ও ২ ছেলে আটক

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি : চৌদ্দগ্রামে শুক্কুর আলী (৪৮) নামের এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী খোদেজা আক্তার শিল্পী (৩৫) ও দুই ছেলে আবুল হোসেন (২১) ও আরাফাতকে (১৫) আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। গতকাল রবিবার দুপুরে উপজেলার গুণবতী ইউনিয়নের গজারিয়া গ্রামের পূর্বপাড়ার ভূঁইয়া বাড়িতে মর্মান্তিক এ ঘটনা ঘটে। বিকালে তথ্যটি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা।
স্থানীয় সূত্রে জানা গেছে, খোদেজা আক্তার শিল্পীর বাবার বাড়ি ফেনী সদর উপজেলার মঠবাড়িয়ায় এবং স্বামী শুক্কুর আলীর বাড়ি ময়মনসিংহ জেলায়। প্রায় ২০ বছর আগে তারা জায়গা কিনে গজারিয়া গ্রামে বসবাস শুরু করেন। তাদের ঘরে দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। প্রায় সময় পারিবারিক কলহ নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া ও মারামারি লেগে থাকত। রবিবার দুপুরে হঠাৎ করে তাদের ঘরে চিৎকার শুনতে পান প্রতিবেশীরা। এ সময় খোদেজা আক্তার শিল্পী পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে এলাকাবাসী তাদের টয়লেটে গিয়ে গলাকাটা রক্তাক্ত মরদেহ দেখতে পান। এ সময় এলাকাবাসী শিল্পীকে আটক করে কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেন। খবর পেয়ে উপপরিদর্শক রেজাউল করিম ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ উদ্ধার শেষে থানায় নিয়ে আসেন। চৌদ্দগ্রাম থানার অফিসার ইনাচর্জ শুভ রঞ্জন চাকমা বলেন, খবর পেয়ে পুলিশ শুক্কুর আলী রক্তাক্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার স্ত্রী খোদেজা আক্তার শিল্পী, ছেলে শাহীন ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলে শুক্কুর আলীর মৃত্যু সম্পর্কে তথ্য নেয়া হচ্ছে। তদন্ত শেষে জানা যাবে শুক্কুর আলী কি আত্মহত্যা করেছে, নাকি হত্যা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়