ডিএমপি কমিশনার : জীবনে সফলতার শর্টকাট কোনো রাস্তা নেই

আগের সংবাদ

বিপজ্জনক জেনেও সংরক্ষণে ত্রæটি

পরের সংবাদ

আহত ১১ : যুক্তরাষ্ট্রে আবারো বন্দুক হামলা নিহত ৩

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ার ফিলাডেলফিয়ায় জনসমাগম স্থানে বন্দুকধারীদের গুলিতে নিহত হয়েছেন ৩ জন। গত শনিবার রাতে ভিড়ের মধ্যেই গুলি চালালে আহত হন অন্তত ১১ জন। বিষয়টি নিশ্চিত করেন পুলিশের পরিদর্শক ডিএফ পেস। পুলিশের এ কর্মকর্তা স্থানীয় সংবামাধ্যমকে বলেন, গুলির খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ।
বেশ কয়েকজন অস্ত্রধারী এ ঘটনা ঘটায়। নিহত তিনজনের মধ্যে এক নারীও রয়েছেন। খবর এনডিটিভি।
এক হামলাকারীকে লক্ষ্য করে পুলিশ পাল্টা গুলি চালালেও সে আহত হয়েছে কিনা তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। তবে ঘটনাস্থল থেকে দুটি বন্দুক উদ্ধার করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে প্রশাসন। হামলার ঘটনায় ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকাটিতে। বন্ধ করে দেয়া হয় দোকানপাট।
উল্লেখ্য, টেক্সাসের রব এলিমেন্টারি স্কুলে বন্দুক হামলায় ২১ জন নিহতের ঘটনায় স্তম্ভিত হয়ে আছে যুক্তরাষ্ট্র। এ ঘটনার পর অস্ত্র আইন নিয়ন্ত্রণের বিষয়টি আবারও সামনে এসেছে। সরকারি সংস্থা গান ভায়োলেন্স আর্কাইভের (জিভিএ) বরাতে সংবাদমাধ্যম সিএনএন জানাচ্ছে, চলতি বছর নির্বিচার গুলিবর্ষণের অন্তত ২১২টির বেশি ঘটনা ঘটেছে সে দেশে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়