ডিএমপি কমিশনার : জীবনে সফলতার শর্টকাট কোনো রাস্তা নেই

আগের সংবাদ

বিপজ্জনক জেনেও সংরক্ষণে ত্রæটি

পরের সংবাদ

আগুন নেভাতে গিয়ে প্রাণ গেল ফাইটার আলাউদ্দিনের

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মোহাম্মদ সোহেল, নোয়াখালী থেকে : চট্টগ্রামের সীতাকুণ্ডে কন্টেইনার ডিপোতে লাগা আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে নিখোঁজ ফায়ার ফাইটার মো. আলাউদ্দিনের (৩৬) মৃত্যু হয়েছে। গতকাল রবিবার দুপুরে নিহত আলাউদ্দিনের বাবা নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আলাউদ্দিন আমার সেজ ছেলে। সে সীতাকুণ্ডের কুমিরা ফায়ার সার্ভিসের কর্মী ছিল। আগুন নেভাতে গিয়ে তার মৃত্যু হয়েছে। তার ৩ বছরের একটা ছেলে আছে। হাসপাতাল থেকে খবর দিল আমার ছেলে মারা গেছে।
আলাউদ্দিনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সন্তান হারিয়ে পাগলপ্রায় মা মমতাজ বেগম। বন্ধুবান্ধব ও এলাকাবাসী মেনে নিতে পারছেন না এই মৃত্যুর সংবাদ।
আলাউদ্দিনের মা মমতাজ বেগম বলেন, ‘আমার বাপে কই গেল। তারে আমার কাছে আইনা দেন। সে কোনো দিন কারো সঙ্গে খারাপ ব্যবহার করে নাই। আমার পোলারে আইনা দেন।’
তার বড় ভাই নাসিরউদ্দীন বলেন, সে প্রথম ইউনিটের সদস্য হিসেবে আগুন নেভাতে কাজ করে। বিস্ফোরণের পর থেকে সে নিখোঁজ ছিল। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তার মৃত্যুর খবর আসে।
উল্লেখ্য, শনিবার রাত সাড়ে ৯টার দিকে সীতাকুণ্ডের ভাটিয়ারী এলাকার বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়