পদ্মা সেতুর উদ্বোধন : সারাদেশে উৎসব হাতিরঝিলে হবে লেজার শো

আগের সংবাদ

সর্বনাশা ধ্বংসযজ্ঞের দায়ভার কার : নিহত অর্ধশত, দগ্ধ-আহত আড়াইশর বেশি, হাইড্রোজেন পারঅক্সাইড মজুতের অনুমতি ছিল না, ২৫ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

পরের সংবাদ

সীতাকুণ্ডে কন্টেইনার ডিপোতে আগুন, দগ্ধ ও আহত অনেকে

প্রকাশিত: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : সীতাকুণ্ডের কদমরসুল এলাকায় বিএম ডিপো নামের একটি বেসরকারি কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে অনেকে দগ্ধ হয়েছেন; আর আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন ফায়ার সার্ভিসের কমপক্ষে চারজন কর্মী।
ফায়ার সার্ভিসের কুমিরা স্টেশনের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়, আগুনে আহতের সংখ্যা আরো বেশি হতে পারে। এর মধ্যে কন্টেইনার ডিপোর কর্মী, পুলিশ সদস্য ও ফায়ার সার্ভিসের কর্মীরা থাকতে পারেন।
ফায়ার সার্ভিসের কর্মকর্তা নুরুল আলম দুলাল জানান, গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে আগুন কিছুটা নিয়ন্ত্রণে আসে। রাত সাড়ে ৯টার পর বিএম ডিপোতে আগুনের সূত্রপাত হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন নেভাতে ফায়ার সার্ভিসের ১৬টি ইউনিট কাজ করছিল। ফায়ার সার্ভিসের কুমিরা স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল গণমাধ্যমকে বলেন, ওই কন্টেইনার ডিপোতে রাসায়নিক থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।
আগুন নেভাতে গিয়ে আমাদের চার কর্মী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহতদের বিষয়ে নিশ্চিত করে এখনো কিছু জানাতে পারেনি নিয়ন্ত্রণ কক্ষ। স্থানীয়রা জানিয়েছেন, ঘটনাস্থলের অনেক দূর থেকেও আগুন দেখা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়