পদ্মা সেতুর উদ্বোধন : সারাদেশে উৎসব হাতিরঝিলে হবে লেজার শো

আগের সংবাদ

সর্বনাশা ধ্বংসযজ্ঞের দায়ভার কার : নিহত অর্ধশত, দগ্ধ-আহত আড়াইশর বেশি, হাইড্রোজেন পারঅক্সাইড মজুতের অনুমতি ছিল না, ২৫ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

পরের সংবাদ

সাবেক সাংসদ মোহাম্মদ শোয়েব আর নেই

প্রকাশিত: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও ফুলবাড়ী পৌরসভার প্রথম চেয়ারম্যান পৌরসভার ২নং ওয়ার্ডের সুজাপুর গ্রামের মৃত আবু বকর সিদ্দিকের ছেলে মোহাম্মদ সোয়েব বাবু বার্ধক্যজনিত কারণে মারা গেছেন।
গতকাল শনিবার সকালে পৌর এলাকার সুজাপুর গ্রামের নিজ বাসভবনে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
সাবেক সংসদ সদস্য মোহাম্মদ সোয়েবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক মন্ত্রী ও দিনাজপুর-৫ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আইনজীবী মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, পৌর মেয়র মাহমুদ আলম লিটন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ খুরশিদ আলম মতি, সাবেক পৌর মেয়র মুরতুজা সরকার মানিক, সাবেক পৌর মেয়র শাহাজাহান আলী সরকার পুতু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, ফুলবাড়ী প্রেস ক্লাবের সভাপতি মো. হারুন-উর-রশীদসহ রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতারা।
মোহাম্মদ সোয়েব ১৯৮৮ সালে চতুর্থ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়