পদ্মা সেতুর উদ্বোধন : সারাদেশে উৎসব হাতিরঝিলে হবে লেজার শো

আগের সংবাদ

সর্বনাশা ধ্বংসযজ্ঞের দায়ভার কার : নিহত অর্ধশত, দগ্ধ-আহত আড়াইশর বেশি, হাইড্রোজেন পারঅক্সাইড মজুতের অনুমতি ছিল না, ২৫ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

পরের সংবাদ

সম্পত্তি নিয়ে দ্ব›দ্ব : ভাবিকে কুপিয়ে হত্যা করল দেবর

প্রকাশিত: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর শ্যামপুর থানাধীন আইজি গেট এলাকায় দেবরের ছুরিকাঘাতে ভাবি নাজমা বেগম (৩২) নিহত হয়েছেন। সম্পত্তি নিয়ে দ্ব›েদ্বর জেরে গতকাল শনিবার বেলা পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটনা। একই ঘটনায় ভাবিকে বাঁচাতে গিয়ে আরেক দেবর নাসির আহমেদ সোহেল (৩০) ও তার স্ত্রী সাদিয়া আক্তার রিমাও আহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক দেবর আবুল কালাম আজাদ ওরফে সেন্টুকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
নিহত নাজমার দেবর নেছার আহমেদ জানান, পশ্চিম জুরাইনে তাদের নিজেদের বাড়ি। তারা সব ভাই পরিবার নিয়ে এক সঙ্গেই থাকেন। গত বছরের ডিসেম্বর মাসে নাজমার স্বামী তাদের বড় ভাই আবুল কাশেম সেলিম তিন সন্তান রেখে মারা যান। তিনি আরো জানান, নিজেদের তিন তলা বাড়ির দ্বিতীয় তলার বাসায় গতকাল সকালে তার ভাবি নাজমা ও ছোট ভাইয়ের স্ত্রী রিমা এক সঙ্গে রান্নাঘরে নাস্তা তৈরি করছিলেন। এ সময় অতর্কিতভাবে সেন্টু দা দিয়ে নাজমাকে কুপিয়ে আহত করে। রিমা এগিয়ে এলে তাকেও বাম হাতে আঘাত করে। চিৎকার শুনে রিমার স্বামী ছোট ভাই নাসির রান্না ঘরে গিয়ে দুজনকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। তখন নাসিরের হাতেও আঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন সেন্টু। নেছার জানান, তার ভাই সেন্টু ৫ বছর আগে সৌদি আরব থেকে দেশে ফেরেন। পরিবারের সবার প্রতি তার আক্রোশ ছিল। তাদের দুই বোন পাশেই থাকে। তারাই সম্পত্তির বিষয় নিয়ে সেন্টুকে সব সময় কুপরামর্শ দিত। পৈত্রিক সম্পত্তির জন্য বোনদের প্ররোচনায় সেন্টু আমাদের সঙ্গে খারাপ আচরণ করত। এর আগেও ছোট ভাই নাসিরকে ছুরিকাঘাত করেছিল সে। শ্যামপুর থানার ওসি মফিজুল আলম বলেন, জমি-জমা নিয়ে দ্ব›েদ্বর জেরে নাজমা বেগমকে দেবর আবুল কালাম আজাদ সেন্টু কুপিয়ে গুরুতর আহত করে। ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক সেন্টুকে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়