পদ্মা সেতুর উদ্বোধন : সারাদেশে উৎসব হাতিরঝিলে হবে লেজার শো

আগের সংবাদ

সর্বনাশা ধ্বংসযজ্ঞের দায়ভার কার : নিহত অর্ধশত, দগ্ধ-আহত আড়াইশর বেশি, হাইড্রোজেন পারঅক্সাইড মজুতের অনুমতি ছিল না, ২৫ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

পরের সংবাদ

শাহজালালে ১ কেজি স্বর্ণসহ যাত্রী আটক

প্রকাশিত: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১ কেজি স্বর্ণসহ এক নারী যাত্রী আটক করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। আটক যাত্রীর নাম মোর্শেদা বেগম। গতকাল শনিবার বিমান বাংলাদেশের ফ্লাইট থেকে এ স্বর্ণ জব্দ করা হয়।
শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর জানায়, দুবাই থেকে চট্টগ্রাম হয়ে গতকাল সকাল সাড়ে ১০টার দিকে ঢাকায় অবতরণ করে বিজি-১৪৮ ফ্লাইটটি। এই ফ্লাইটের মাধ্যমে স্বর্ণ চোরাচালান হতে পারে এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়। এরই ধারাবাহিকতায় ওই ফ্লাইটের এক যাত্রী মোর্শেদা বেগমকে সন্দেহ হলে তাকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তার কাছে থাকা স্বর্ণের কথা অস্বীকার করলে কাস্টমস ব্যাগেজ কাউন্টারে এনে তার দেহ তল্লাশি করা হয়। শরীরে কালো টেপে মোড়ানো ৯টি স্বর্ণের বার পাওয়া যায়। প্রতিটি স্বর্ণবারের ওজন ১১৬ গ্রাম।
স্বর্ণের বারগুলোর মোট ওজন ১ হাজার ৪৪ গ্রাম। যার বাজারমূল্য ৭৩ লাখ ৮ হাজার টাকা। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের রাজস্ব কর্মকর্তা শফিকুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে কাস্টমস গোয়েন্দার সহকারী রাজস্ব কর্মকর্তা মোসা. মাসুমা বেগম বাদী হয়ে বিমানবন্দর থানায় মামলা করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়