পদ্মা সেতুর উদ্বোধন : সারাদেশে উৎসব হাতিরঝিলে হবে লেজার শো

আগের সংবাদ

সর্বনাশা ধ্বংসযজ্ঞের দায়ভার কার : নিহত অর্ধশত, দগ্ধ-আহত আড়াইশর বেশি, হাইড্রোজেন পারঅক্সাইড মজুতের অনুমতি ছিল না, ২৫ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

পরের সংবাদ

রাজাকারের সন্তান বলে কটূক্তি : ক্ষেতলালে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে আহত ২২

প্রকাশিত: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি : ক্ষেতলালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের ব্যানার ধরাকে কেন্দ্র করে পৌরসভার প্যানেল মেয়র জুলফিকার আলী চৌধুরীকে রাজাকারের সন্তান বলে কটূক্তি করায় আওয়ামী লীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মোটরসাইকেল ভাঙচুরসহ উভয়পক্ষের ২২ জন আহত হন। গতকাল শনিবার উপজেলার ইটাখোলা বাজারে ওই সংঘর্ষের ঘটনাটি ঘটে। প্যানেল মেয়র জুলফিকার আলী চৌধুরী বলেন, আওয়ামী লীগ কারো বাবার নয়। আমি আজকে প্রতিবাদ সভার ব্যানার ধরতে চাইলে তাইফুল ইসলাম তালুকদার আমাকে ধাক্কা মারে। তার ভাতিজা সভাপতি হওয়ার পর থেকে তিনি দলকে কুক্ষিগত করার চেষ্টা করছেন। বর্তমান কমিটিতে আমাকে কোনো পদে রাখা হয়নি। সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আ.লীগের সদস্য তাইফুল ইসলাম তালুকদার বলেন, আমি তাকে ধাক্কা দেইনি। তালিকাভুক্ত রাজাকারের ছেলে হওয়ায় তাকে ব্যানারের কাছ থেকে সরে যেতে বলেছি মাত্র। ক্ষেতলাল থানার ওসি রওশন ইয়াজদানী বলেন, দলীয় ব্যানার ধরাকে কেন্দ্র করে ইটাখোলা বাজারে উপজেলা আওয়ামী লীগ সভাপতিকে নিয়ে একটি অনাকাক্সিক্ষত পরিস্থিতির উপক্রম হলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে থানায় কোনো অভিযোগ হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়