পদ্মা সেতুর উদ্বোধন : সারাদেশে উৎসব হাতিরঝিলে হবে লেজার শো

আগের সংবাদ

সর্বনাশা ধ্বংসযজ্ঞের দায়ভার কার : নিহত অর্ধশত, দগ্ধ-আহত আড়াইশর বেশি, হাইড্রোজেন পারঅক্সাইড মজুতের অনুমতি ছিল না, ২৫ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

পরের সংবাদ

বিক্রি বেড়েছে ৫০ শতাংশ

প্রকাশিত: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ চরিত্রের জন্য সর্বাধিক জনপ্রিয় হলিউড তারকা জনি ডেপ আর তার সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের আইনি লড়াইয় নিয়ে জানেন গোটা দুনিয়া। ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ প্রাপ্তির রায় পেয়েছেন মামলায় জয়লাভ করে, তবে একই সময়ে তার সিগনেচার সুগন্ধির বিক্রিও বেড়ে গেছে ৫০ শতাংশ। জনি ডেপ আগে থেকেই প্রখ্যাত ফরাসি ব্র্যান্ড দিওরের ছেলেদের সুগন্ধি সোভাজের ব্র্যান্ড প্রতিনিধি। দিওরের সোভাজ পুরুষদের জন্য তৈরি এক অনন্য জনপ্রিয় সুগন্ধি। ২০১৫ সালে দিওরের তরফ থেকে ফ্রাঁসোয়া দেমাশি এই সুগন্ধিটি আনেন। এক সমীক্ষায় দেখা যায়, মামলা শুরুর পর থেকে এর বিক্রি বহুগুনে। মার্চের হিসাব অনুযায়ী ৮ লক্ষ ২৩ হাজার থেকে বৃদ্ধি পেয়ে এপ্রিলে ১ দশমিক ২ মিলিয়নে এসে পৌঁছেছে। সোভাজের টিকটক ভিউও একই সময়ে বেড়েছে ৬৩ শতাংশ ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়