পদ্মা সেতুর উদ্বোধন : সারাদেশে উৎসব হাতিরঝিলে হবে লেজার শো

আগের সংবাদ

সর্বনাশা ধ্বংসযজ্ঞের দায়ভার কার : নিহত অর্ধশত, দগ্ধ-আহত আড়াইশর বেশি, হাইড্রোজেন পারঅক্সাইড মজুতের অনুমতি ছিল না, ২৫ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

পরের সংবাদ

বখাটের কারাদণ্ড : ধুনটে মাদ্রাসাছাত্রীর আপত্তিকর ছবি প্রচার

প্রকাশিত: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় নিজের আইডি থেকে মাদ্রাসাছাত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে প্রচার করায় জুয়েল রানা (২৪) নামে মাদকাসক্ত এক বখাটের ১৫ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় জুয়েল রানার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করা হয়।
গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত এ দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত আসামি জুয়েল রানা উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের পশ্চিম গুয়াডহরী গ্রামের আইয়ুব আলীর ছেলে।
ইউএনও অফিস সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম গুয়াডহরী গ্রামের এক কৃষকের মেয়ে স্থানীয় একটি মাদ্রসার দশম শ্রেণির ছাত্রী। দীর্ঘদিন ধরে ওই মেয়েটিকে উত্ত্যক্ত করে জুয়েল রানা। মেয়েটির পরিবারের পক্ষ থেকে জুয়েল রানার বাবার কাছে এ বিষয়টি নিয়ে বিচার চায়। এতে মেয়েটির উপর ক্ষুব্ধ হয়ে ওঠে জুয়েল রানা।
জুয়েল রানা অবুজ ভালোবাসা নামে আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শনিবার দুপুরে ওই মেয়েটির এডিট করা একটি আপত্তিকর ছবি প্রচার করে। এ ঘটনায় মেয়েটির বাবার অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়েল রানাকে নিজ বাড়ি থেকে আটক করেন ভ্রাম্যমাণ আদালত। এরপর ভ্রাম্যমাণ আদালতে দোষ স্বীকার করায় জুয়েল রানার ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন বিচারক।
ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, ১৫ দিনের কারাদণ্ডের আদেশপ্রাপ্ত আসামি জুয়েল রানাকে আজ রবিবার বগুড়া জেলা কারাগারে পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়