পদ্মা সেতুর উদ্বোধন : সারাদেশে উৎসব হাতিরঝিলে হবে লেজার শো

আগের সংবাদ

সর্বনাশা ধ্বংসযজ্ঞের দায়ভার কার : নিহত অর্ধশত, দগ্ধ-আহত আড়াইশর বেশি, হাইড্রোজেন পারঅক্সাইড মজুতের অনুমতি ছিল না, ২৫ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

পরের সংবাদ

নরসিংদীতে ট্রেনের ধাক্কায় পিকআপের ৩ যাত্রীর প্রাণহানি

প্রকাশিত: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মাখন দাস, নরসিংদী থেকে : নরসিংদীর রায়পুরায় ট্রেনের ধাক্কায় পিকআপভ্যানের ৩ যাত্রী নিহত হয়েছেন। গতকাল শনিবার ঢাকা-সিলেট-চট্টগ্রাম রেল সড়কের রায়পুরা উপজেলার আমিরগঞ্জ রেলস্টেশনের লেভেলক্রসিংয়ে জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পিকআপের আরো ৩ জন আহত হয়েছেন। নিহতরা হলো- নেত্রকোনা জেলার আনিছ মিয়া (২০), শাহিন মিয়া (২৫) ও সুজাত হোসেন (২৩)। আহতরা হলো- ড্রাইভার ইকবাল হোসেন (২৪), মো. শাহজাহান মিয়া (২০) ও আ. জলিল (২০)।
স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে রায়পুরা উপজেলার রাধাগঞ্জ বাজার থেকে মোবাইল ফোনের সিম কোম্পানির টাওয়ারে কাজ শেষে পিকআপে করে রায়পুরা-নরসিংদী আঞ্চলিক সড়কের পাশে হাসনাবাদ বাজার লেভেলক্রসিং পার হওয়ার সময় জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি পিকআপভ্যানটিকে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় পিকআপটি। এ সময় পিকআপভ্যানে থাকা ৬ যাত্রীর মধ্যে ঘটনাস্থলেই ২ জন নিহত এবং হাসপাতালে আনার পর আরো একজন নিহত হয়। বাকি ৩ জনের অবস্থা আশঙ্কাজনক ।
নরসিংদী রেলওয়ে পুলিশের ইনচার্জ (এসআই) ইমায়েদুল জাহেদী জানান, ঘটনাস্থলে ২ জন এবং হাসপাতালে আনার পর আরো একজন মারা যায়। এ ঘটনায় পিকআপভ্যানের আরো ৩ জন গুরুতর আহত হয়। নিহতদের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়