পদ্মা সেতুর উদ্বোধন : সারাদেশে উৎসব হাতিরঝিলে হবে লেজার শো

আগের সংবাদ

সর্বনাশা ধ্বংসযজ্ঞের দায়ভার কার : নিহত অর্ধশত, দগ্ধ-আহত আড়াইশর বেশি, হাইড্রোজেন পারঅক্সাইড মজুতের অনুমতি ছিল না, ২৫ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

পরের সংবাদ

চাটমোহর প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশিত: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : চাটমোহর প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদ কমিটি বিলুপ্ত করে ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার চাটমোহর প্রেস ক্লাবের হলরুমে ক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সঞ্জিত সাহা কিংশুকের সঞ্চালনায় সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে কমিটি বিলুপ্ত করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে রকিবুর রহমান টুকুনকে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন আবদুল মান্নান পলাশ, হেলালুর রহমান জুয়েল, রাজিউর রহমান রুমী ও ইকবাল কবির রঞ্জু। আহ্বায়ক কমিটি আগামী ৯০ দিনের মধ্যে নির্বাচন সম্পন্ন করবে বলে সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া সভায় প্রেস ক্লাবের ভবন সংস্কার, গঠনতন্ত্র সংশোধনসহ বেশকিছু বিষয় নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়