পদ্মা সেতুর উদ্বোধন : সারাদেশে উৎসব হাতিরঝিলে হবে লেজার শো

আগের সংবাদ

সর্বনাশা ধ্বংসযজ্ঞের দায়ভার কার : নিহত অর্ধশত, দগ্ধ-আহত আড়াইশর বেশি, হাইড্রোজেন পারঅক্সাইড মজুতের অনুমতি ছিল না, ২৫ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

পরের সংবাদ

চসিক মেয়র রেজাউল : মহামানবরা পৃথিবীতে আসেন সাম্য ও শান্তি প্রতিষ্ঠার জন্য

প্রকাশিত: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, যুগে যুগে মহামানবরা পৃথিবীতে আবির্ভূত হন সাম্য ও শান্তি প্রতিষ্ঠার জন্য। তারা মানবতাকে প্রতিষ্ঠা করে মানুষে মানুষে সৌভ্রাত্বের বন্ধন রচনা করেন। যুগ পুরুষ লোকনাথ ব্রহ্মচারীও এসেছিলেন সত্য, সুন্দর ও মঙ্গলের বার্তা নিয়ে। তিনি মানবতার কল্যাণে সব ধর্মের ভ্রাতৃত্বের সন্ধানে পৃথিবীতে অবতীর্ণ হয়েছিলেন। তিনি আজীবন মানবতার জয়গান গেয়েছেন। গত ৩ জুন রাতে নগরীর জেএম সেন হলে বাংলাদেশ লোকনাথ ব্রহ্মচারী সেবক ফোরাম-চট্টগ্রাম আয়োজিত শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩২তম তিরোধান উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সেবক ফোরামের সভাপতি শিবু প্রসাদ দত্তের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন পাঁচরিয়া তপোবন আশ্রমের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী রবীশ্বরানন্দ পুরী মহারাজ। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ড. প্রফেসর সুকান্ত ভট্টাচার্য্য। স্বাগত বক্তব্য রাখেন- সেবক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক ভবরঞ্জন বণিক, সহসভাপতি সুদর্শন চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা অসিত সেন। সেবক ফোরামের যুগ্ম সম্পাদক সজল দত্তের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বাফুফের ক্রীড়াবিষয়ক কমিটির সদস্য সত্যজিৎ দাশ রূপু, চট্টগ্রাম মহানগর পূজা পরিষদের সভাপতি আশীষ ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক হিল্লোল সেন উজ্জ্বল। এর আগে সকালে বিনামূল্যে চিকিৎসাসেবার উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর পূজা পরিষদের সাবেক সভাপতি এড. চন্দন তালুকদার। এছাড়া অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল- পূজা ও ভোগারতি, গীতিআলেখ্য ‘স্তবে-ভজনে লোকনাথ মহিমা’, বিনামূল্যে চিকিৎসাসেবা, শ্রীশ্রী গীতাযজ্ঞ, রাজভোগ নিবেদন, মহাপ্রসাদ আস্বাদন, সংগীত ও নৃত্যানুষ্ঠান, গীতা প্রতিযোগিতা, ধর্মসভা ও পুরস্কার বিতরণ ও বিশেষ সংগীতানুষ্ঠান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়