পদ্মা সেতুর উদ্বোধন : সারাদেশে উৎসব হাতিরঝিলে হবে লেজার শো

আগের সংবাদ

সর্বনাশা ধ্বংসযজ্ঞের দায়ভার কার : নিহত অর্ধশত, দগ্ধ-আহত আড়াইশর বেশি, হাইড্রোজেন পারঅক্সাইড মজুতের অনুমতি ছিল না, ২৫ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

পরের সংবাদ

খোঁজ মিলল ৭ দিন পর : কুয়াকাটা থেকে কলাগাছে ভেসে চেন্নাইয়ে ফিরোজ

প্রকাশিত: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি : কুয়াকাটায় ভ্রমণে এসে সমুদ্রে সাঁতার কাটতে নেমে নিখোঁজ পর্যটক ফিরোজ শিকদারের (২৭) খোঁজ মিলেছে। ফিরোজ ভারতের চেন্নাই প্রদেশের প্রশাসনের জিম্বায় রয়েছেন। নিখোঁজের ৭ দিন পর গতকাল শনিবার দুপুরে ফিরোজ সিকদার তার বড় ভাই মাসুম সিকদারকে ভারতের চেন্নাই প্রদেশ থেকে ফোন দিয়েছেন বলে জানিয়েছেন তার ভাই।
মাসুম সিকদার সাংবাদিকদের জানান, তার ভাই ফিরোজ ফোনে বলেন সৈকতে গোসলে নামার পর ঢেউয়ের ¯্রােতে গভীর সমুদ্রে ভেসে যায় সে। পরে সমুদ্রে একটি কলাগাছে ২৪ ঘণ্টা ভেসে থাকার পর ভারতের জেলেরা তাকে উদ্ধার করে চেন্নাই প্রদেশে নিয়ে যায়। বর্তমানে তিনি ভারতের প্রশাসনের জিম্মায় রয়েছেন।
ফিরোজ সিকদার নিখোঁজের ৭ দিন পর এমন খবরে কুয়াকাটার জেলে ও স্থানীয় মানুষ এতে আশ্চর্য হয়েছেন। তাদের কাছে এটি অবিশ্বাস্য বলে মনে হয়েছে। বিষয়টি রহস্যজনক বলে স্থানীয়রা সাংবাদিকদের জানিয়েছেন। জেলেদের মতে এত অল্প সময়ে কীভাবে ভেসে গিয়ে ভারতীয় জলসীমায় পৌঁছায়। আর ওই সময়ে পূর্ব-দক্ষিণ কোণে বাতাস ছিল। সমুদ্রে ভেসে গেলে বঙ্গোপসাগর উপকূলীয় এলাকার কোথাও না কোথাও ওঠার কথা। স্থানীয় জেলেদের কাছে এমন ঘটনা নাটকীয় বলে মনে হয়েছে।
এ বিষয়ে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের সহকারী পুলিশ সুপার আবদুল খালেক বলেন, বিষয়টি ফিরোজের ভাই নিশ্চিত করেছেন। আমরা খোঁজখবর নিয়ে দেখছি।
উল্লেখ্য, গত ২৭ মে দুপুরে বন্ধুদের সঙ্গে সমুদ্রে গোসল করতে নামেন ফিরোজ। এরপর থেকে তার আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। সমুদ্রসৈকতসহ উপকূলের বিভিন্ন স্থানে খোঁজ না পেয়ে হতাশ হয়ে বাড়ি ফিরে যান তার বন্ধুরা। ফিরোজ সমুদ্রে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে এমনটাই দাবি করেন তার সঙ্গীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়