পদ্মা সেতুর উদ্বোধন : সারাদেশে উৎসব হাতিরঝিলে হবে লেজার শো

আগের সংবাদ

সর্বনাশা ধ্বংসযজ্ঞের দায়ভার কার : নিহত অর্ধশত, দগ্ধ-আহত আড়াইশর বেশি, হাইড্রোজেন পারঅক্সাইড মজুতের অনুমতি ছিল না, ২৫ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

পরের সংবাদ

খন্দকার মোশাররফ : সরকারের ওপর জনগণের কোনো আস্থা নেই

প্রকাশিত: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগ সরকার দেশের মানুষের আস্থা পুরোপুরি হারিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেছেন, দেশের মানুষ এই সরকারের প্রতি বিক্ষুব্ধ, এই সরকারের প্রতি তারা আস্থা হারিয়েছে। দেশের জনগণ এই সরকারের পতন চায়।
গতকাল শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ২০ দলীয় জোটের শরিক ন্যাশনাল পিপলস পার্টি আয়োজিত বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এ কথা বলেন বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য। এনপিপির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদের সভাপতিত্বে ও মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফার সঞ্চালনায় আলোচনা সভায় জাতীয় পার্টির (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দার, বিএনপির আবদুস সালাম, জাগপার খন্দকার লুতফর রহমান, জাতীয় দলের সৈয়দ এহসানুল হুদা প্রমুখ বক্তব্য রাখেন।
নিত্যপণ্যের ঊর্ধ্বগতি নিয়ে মোশাররফ বলেন, দেশ একটা নীরব দুর্ভিক্ষের মধ্য দিয়ে চলছে। চাল থেকে শুরু করে সব পণ্যের দামে ঊর্ধ্বগতি। একদিকে মূল্যস্ফীতি, অন্যদিকে টাকার মান কমে যাচ্ছে। সরকারের দুঃশাসনের কারণে এমনটি ঘটছে। গায়ের জোরে সিন্ডিকেট করে তারা সরকারে আছে। এই অবস্থার পরিবর্তনে আন্দোলনের বিকল্প নেই মন্তব্য করে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।
বিএনপির এই নেতা বলেন, এ দেশে যারা এই স্বৈরাচারী সরকারকে সমর্থন করে না, এ দেশের গণতান্ত্রিক, দেশপ্রেমিক দল-জোট-ব্যক্তিকে নিয়ে একটা জাতীয় ঐক্যমতের প্রচেষ্টা চালাচ্ছি। আমরা অনেক সাড়াও পেয়েছি। এখন রাস্তায় নেমে কার্যকর আন্দোলন সৃষ্টি করতে হবে। জনগণ সেই অপেক্ষায় আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়