পদ্মা সেতুর উদ্বোধন : সারাদেশে উৎসব হাতিরঝিলে হবে লেজার শো

আগের সংবাদ

সর্বনাশা ধ্বংসযজ্ঞের দায়ভার কার : নিহত অর্ধশত, দগ্ধ-আহত আড়াইশর বেশি, হাইড্রোজেন পারঅক্সাইড মজুতের অনুমতি ছিল না, ২৫ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

পরের সংবাদ

আজ পপসম্রাট আজম খানের মৃত্যুবার্ষিকী

প্রকাশিত: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : বাংলাদেশের মাইকেল জ্যাকসন খ্যাত পপসম্রাট বীর মুক্তিযোদ্ধা আজম খানের ১১তম মৃত্যুবার্ষিকী আজ রবিবার। ২০১১ সালের এই দিনে না ফেরার দেশে পাড়ি জমান তিনি। দেশের এ পপগুরুর মৃত্যুবার্ষিকী পালনে কর্মসূচি গ্রহণ করেছে রাজশাহী প্রেস ক্লাব এবং উত্তরবঙ্গের বৃহৎ অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ।
কর্মসূচির অংশ হিসেবে রবিবার বিকাল ৪টায় নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট রাজশাহী প্রেস ক্লাব চত্বরে সমাবেশ ও সংগীত সন্ধ্যার আয়োজন করা হয়েছে। এতে সংগঠন দুটির সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. আসলাম-উদ-দৌলার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহিন আক্তার রেণী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী প্রেস ক্লাবের আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা।
সমাবেশে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার ইকবাল বাদল, সহসভাপতি সালাউদ্দিন মিন্টুসহ আরো অনেকে বক্তব্য রাখবেন।
এরপর অনুষ্ঠিতব্য সংগীত সন্ধ্যা অনুষ্ঠানে দেশের প্রখ্যাত শিল্পীরা গান পরিবেশন করবেন। এর আগে সমাবেশ সফল করতে নগরীতে পোস্টারিং ও মাইকিং করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়