পদ্মা সেতুর উদ্বোধন : সারাদেশে উৎসব হাতিরঝিলে হবে লেজার শো

আগের সংবাদ

সর্বনাশা ধ্বংসযজ্ঞের দায়ভার কার : নিহত অর্ধশত, দগ্ধ-আহত আড়াইশর বেশি, হাইড্রোজেন পারঅক্সাইড মজুতের অনুমতি ছিল না, ২৫ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

পরের সংবাদ

আইসিটি প্রতিমন্ত্রী : ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন বঙ্গবন্ধু

প্রকাশিত: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলাম ধর্ম প্রচারের জন্য ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন। তাবলিগ জামায়াতের ইসলাম প্রচারের জন্য কাকরাইল মসজিদের জায়গা দিয়েছেন। তাবলিগের জন্য টঙ্গী ময়দানে জায়গা প্রদান করেছেন।
গতকাল শনিবার দুপুরে সিংড়া পৌর কমিউনিটি সেন্টারে আরাফাতি হাজি কল্যাণ পরিষদের আয়োজনে হাজি সমাবেশের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় আরাফাতি হাজি কল্যাণ পরিষদের সভাপতি প্রফেসর আলহাজ মকবুল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, ইউএনও এম এম সামিরুল ইসলাম, পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, এসিল্যান্ড আল ইমরান, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হারুন-অর-রশিদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়