ভারতের গমে রুবেলা ভাইরাস : অর্ধলাখ টন ফেরত দিল তুরস্ক

আগের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

পরের সংবাদ

হোমনায় পাকা জাম দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণ : অভিযুক্ত গ্রেপ্তার

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনায় ৪ বছরের শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি কামাল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোরে ঢাকার হাতিরঝিল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মৃত মোরশিদ মিয়ার ছেলে।
জানা যায়, গত রবিবার বিকালে শিশুটি বাড়িতে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল। এ সময় একই গ্রামের বখাটে কামাল শিশুটিকে পাকা জাম দেয়ার কথা বলে ফুসলিয়ে তার নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকার শুনে শিশুটির মা দৌড়ে প্রতিবেশী কামালের ঘরে যান। এ সময় শিশুর মাকে দেখে তাৎক্ষণিক কামাল দৌড়ে পালিয়ে যায়। শিশু ধর্ষণের ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে মা ও পরিবারের লোকজন তাকে সেখান থেকে উদ্ধার করে হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ধর্ষণের আলামত পেয়ে হোমনা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ওই দিন রবিবার রাতেই ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে হোমনা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।
হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, শিশুটির মা বাদী হয়ে রবিবার রাতেই হোমনা থানায় মামলা করেছেন। পরে সোমবার শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ধর্ষণ মামলার একমাত্র আসামি কামাল হোসেনকে শুক্রবার ঢাকার হাতিরঝিল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়