ভারতের গমে রুবেলা ভাইরাস : অর্ধলাখ টন ফেরত দিল তুরস্ক

আগের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

পরের সংবাদ

শ্রীপুরে শিশুকন্যা উদ্ধার হয়নি এক সপ্তাহেও

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুরে শিশুকন্যাকে উদ্ধারের জন্য সাবেক স্বামীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন শিশুর মা সেলিনা আক্তার। পুলিশ এক সপ্তাহেও শিশুকে উদ্ধার করে মায়ের কাছে ফিরিয়ে দিতে পারেনি। গত ২৬ মে আট বছরের শিশু আফসানা আক্তারকে নিয়ে পালিয়ে যান বাবা আল-আমিন (৩৫)। এরপর ২৯ মে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন শিশুর মা। শ্রীপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) ইব্রাহিম খলিল অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।
অভিযুক্ত আল-আমিন ময়মনসিংহের পাগলা থানার চাকুয়া গ্রামের মৃত রইছ উদ্দিনের ছেলে। তিনি পেশায় রিকশাচালক। শিশুর মা সেলিনা আক্তার গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের সাতখামাইর গ্রামের মফিজ উদ্দিনের মেয়ে। সেলিনা বাসা-বাড়ি ও ক্ষেত-খামারে কাজ করে জীবিকা নির্বাহ করেন। শিশুর মা সেলিনা আক্তার জানান, প্রায় ১৫ বছর আগে পারিবারিকভাবে উভয় পরিবারের সম্মতিতে আল-আমিনের সঙ্গে তার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের এক ছেলে সেলিম হোসেন (১১) এবং এক মেয়ে আফসানা আক্তার (৮) রয়েছে। পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় সেলিনা আক্তার তার স্বামী আল-আমিনকে বছরখানেক আগে তালাক দেন। পরে তিনি তার ছেলে ও মেয়েকে নিয়ে তার বাবার বাড়ি শ্রীপুরের সাতখামাইর গ্রামে বসবাস করে বিভিন্ন বাসায় কাজ করে জীবিকা নির্বাহ করতে থাকেন। গত ২৬ মে বিকাল ৪টার দিকে শিশু আফসানা বাড়ির দক্ষিণ পাশে তার নানার দোকানে যাওয়ার পথে ওঁৎ পেতে থাকা আল-আমিন শিশুটিকে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে নিয়ে যান। বিষয়টি বিভিন্নজনের কাছ থেকে জানতে পেরেছেন শিশুর মা। সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে চার দিন পর শ্রীপুর থানা আবেদন করেন তিনি। শ্রীপুর থানার এএসআই ইব্রাহিম খলিল বলেন, ৩০ মে সেলিনা আক্তার আমার কাছে এসেছিল। আমি তাকে বলেছি আল-আমিন বা তার কোনো আত্মীয়স্বজনের মোবাইল নম্বর দিতে। তিনি দিতে না পারায় এবং কোনো সোর্স না থাকায় আল-আমিনের সন্ধান পাইনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়