ভারতের গমে রুবেলা ভাইরাস : অর্ধলাখ টন ফেরত দিল তুরস্ক

আগের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

পরের সংবাদ

শিবচরে মাদক ও পিকআপসহ আটক এক

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি : অভিনব কায়দায় ফেনসিডিল পাচারকালে ঢাকা-খুলনা মহাসড়কের মাদারীপুরের শিবচরে পিকআপসহ চালককে আটক করেছে পুলিশ। এ সময় বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, চুয়াডাঙ্গা থেকে পিকআপের মধ্যে চালকের সিটের নিচে ও গাড়ির পেছনের অংশে অভিনব কায়দায় ৭২৬ পিস ফেনসিডিল নিয়ে মুন্সীগঞ্জ যাচ্ছিল মাদক পাচারকারী চক্র। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার সকালে শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেনের নেতৃত্বে এসআই মো. রবিউল ইসলাম, সিদ্ধার্থব্রত কুণ্ডু, শোভন ভট্টাচার্য, রবিউল ইসলামসহ পুলিশের একটি দল আড়িয়াল খাঁ সেতুর টোল প্লাজায় অবস্থান করে। ফেনসিডিলসহ পিকআপটি আড়িয়াল খাঁ সেতুর টোল প্লাজায় এলে পুলিশ আটকানোর চেষ্টা করে। এ সময় পিকআপটি বেরিকেড ভেঙে পালানোর চেষ্টা করলে পুলিশও পিছু ধাওয়া করে। সূর্যনগর বাজারসংলগ্ন এলাকায় এলে পিকআপটি রাস্তার পাশে রেখে মাদক ব্যবসায়ী শরীফ পালিয়ে যায়। তবে পুলিশ এ সময় চালক সাগর মৃধাকে আটক করে। পুলিশ পিকআপের ভেতরে তল্লাশি চালিয়ে চালকের সিটের নিচ ও গাড়ির পেছনের অংশ থেকে ৭২৬ পিস ফেনসিডিল উদ্ধার করে। আটক সাগর মৃধার মুন্সীগঞ্জের সিরাজদিখান এলাকার বাঁশপট্টি এলাকার সেন্টু মৃধার ছেলে।

শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে। পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়