ভারতের গমে রুবেলা ভাইরাস : অর্ধলাখ টন ফেরত দিল তুরস্ক

আগের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

পরের সংবাদ

রাসিক মেয়র লিটন : ফুটবলে অনন্য অবস্থানে পৌঁছবে বাংলাদেশ

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : ক্রিকেটের পাশাপাশি আগামীতে ফুটবল খেলাতেও অনন্য অবস্থানে বাংলাদেশ দল পৌঁছবে বলে মন্তব্য করেছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। গতকাল শুক্রবার বিকালে জেলা মুুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও জেলা প্রশাসনের আয়োজনে এ টুর্নামেন্টে জেলার ৯ উপজেলার ৯টি এবং নগরীর ৪টি করে ছেলে ও মেয়ে দল অংশ নেয়। অনূর্ধ্ব-১৭ বঙ্গমাতা টুর্নামেন্টে ৩-০ গোলে পবা উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় গোদাগাড়ী উপজেলা। আর বঙ্গবন্ধু টুর্নামেন্টে বাগমারাকে ৩-১ গোলে পরাজিত করে বাঘা উপজেলা চ্যাম্পিয়ন হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আব্দুল জলিল। পুরস্কার বিতরণকালে বক্তব্য রাখেন- পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জেলা ক্রীড়া অফিসার ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মো. জাহাঙ্গীর হোসেন।
অনুষ্ঠানে রাসিক মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুটবলের প্রতি নজর দিয়েছেন। খেলোয়াড়দের কারণে দেশের পরিচিতি ঘটে। তাই এ খেলা থেকেই একজন ভালো খেলোয়াড়ে পরিণত হয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করতে হবে।
তাছাড়া গত বছর রাজশাহী থেকে ৪ জন ব্রাজিলে খেলতে গিয়েছিল। এগিয়ে যাচ্ছে দেশের ক্রীড়াঙ্গন। ফুটবলেও উন্নতি ঘটছে। আগামীতে আন্তর্জাতিক র‌্যাঙ্কিংয়ে সম্মানজনক অবস্থানে জায়গা করে নেবে বাংলাদেশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়