ভারতের গমে রুবেলা ভাইরাস : অর্ধলাখ টন ফেরত দিল তুরস্ক

আগের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

পরের সংবাদ

রাজাপুর : সরকারি ঘর দেয়ার কথা বলে টাকা নেয়ার অভিযোগ

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি : রাজাপুরে সরকারি ঘর পাইয়ে দেয়ার কথা বলে মো. অহিদ শরীফ নামে এক আওয়ামী লীগ নেতা নগদ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার গালুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা স্বামী পরিত্যক্তা দুই সন্তানের জননী ফেরদৌসী বেগম এ অভিযোগ করেন। অভিযোগ পেয়ে ব্যবস্থা নেয়ার প্রতিশ্রæতি দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। অভিযুক্ত অহিদ শরীফ উপজেলার গালুয়া দুর্গাপুর এলাকার তোফাজ্জেল হোসেন শরীফের ছেলে ও গালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। অপরদিকে অভিযোগকারী ফেরদৌসী বেগম একই এলাকার মৃত আব্দুল লতিফ মুন্সীর মেয়ে।
অভিযোগে ফেরদৌসী জানায়, ১২ বছর পূর্বে তার স্বামী দুই সন্তান রেখে চলে যায়। সেই থেকেই ফেরদৌসী তার বাবার বাড়িতে বাবার দেয় জমিতে ছোট একটি বাঁশখুঁটির ঘরের মধ্যে দুই সন্তান নিয়ে বসবাস করেন। স্থানীয় আওয়ামী লীগ নেতা অহিদ শরীফ পাঁচ লাখ টাকা দামের একটি সরকারি ঘর ফেরদৌসীকে পাইয়ে দেয়ার কথা বলে তার কাছে ৫০ হাজার টাকা দাবি করে। ফেরদৌসী ধারদেনা করে কয়েক বারে ৩৬ হাজার টাকা ম্যানেজ করে অহিদ শরীফকে দেন। টাকা দেয়ার পরে তিন বছর ধরে ঘর দেব দেব বলে ফেরদৌসীকে ঘুরাতে থাকে। এখন টাকা ফেরত চাইলে অহিদ শরীফ ফেরদৌসীকে জানায় ‘তোর টাকা ইউএনও খেয়েছে আমি কীভাবে দেব’। পরে নিরুপায় হয়ে ফেরদৌসী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন।
এ ব্যাপারে অভিযুক্ত আওয়ামী লীগ নেতা মো. অহিদ শরীফ অভিযোগ অস্বীকার করে জানান, একটি মহল আমাকে সমাজে হেয়প্রতিপন্ন করতে দীর্ঘদিন থেকে ষড়যন্ত্র করে আসছে।
এ ব্যাপারে রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান খান বলেন, লিখিত অভিযোগ পেয়ে বিষটি তদন্ত করা হচ্ছে। সত্যতা পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়