ভারতের গমে রুবেলা ভাইরাস : অর্ধলাখ টন ফেরত দিল তুরস্ক

আগের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

পরের সংবাদ

মাকে হত্যা করে নদীতে ফেলল ছেলে!

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি : নালিতাবাড়ীতে মাকে কুপিয়ে ও আঘাত করে হত্যার পর মরদেহ নদীতে ফেলে রাখা সন্দেহে ছেলে ফারুককে (৩৫) আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোরের কোনো এক সময় হত্যাকাণ্ড ঘটে বলে ধারণা করা হচ্ছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, পৌর শহরের ৮নং ওয়ার্ডের নিজপাড়া মহল্লার মৃত সিরাজুল ইসলামের স্ত্রী দিনমজুর নূর বানু (৫৫) তার ছেলে ফারুককে নিয়ে একটি ঝুপড়ি ঘরে বসবাস করতেন। অপর ছেলে মনির ঢাকায় কাজ করে। ফারুক মানসিকভাবে কিছুটা অস্বাভাবিক বলে প্রায়ই তার মাকে মারধর করত। বৃহস্পতিবার প্রতিরাতের মতো মা-ছেলে তাদের ঝুপড়ি ঘরে ঘুমিয়ে পড়ে। রাতের কোনো এক সময় দা দিয়ে কুপিয়ে এবং শিল ও বেলনা দিয়ে আঘাত করে হত্যা করে মরদেহ ভোগাই নদীতে ফেলে রাখে।
শুক্রবার ভোরে স্থানীয়রা নূর বানুর রক্তাক্ত মরদেহ নদীতে ভাসতে দেখে থানায় খবর দেন। খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদলসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান। এ সময় অভিযুক্ত ছেলে ফারুক পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয় এবং নদী থেকে মরদেহ উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে ওসি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ শেরপুর মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত ছেলেকে আটক এবং হত্যায় ব্যবহৃত দা, শিল ও বেলনা জব্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়