ভারতের গমে রুবেলা ভাইরাস : অর্ধলাখ টন ফেরত দিল তুরস্ক

আগের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

পরের সংবাদ

ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে আখাউড়ায় মানববন্ধন

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : আখাউড়ার ব্যবসায়ী মহসীন সরকারের হত্যাকারীদের বিচার দাবিতে গতকাল শুক্রবার সকালে সড়ক বাজার এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে মহসীন সরকারের বাবা শহিদুল ইসলাম বলেন, আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। অথচ এখন বলা হচ্ছে আত্মরক্ষার্থে আরিফ এ হত্যাকাণ্ড ঘটায়।
আরিফ নিজেকে বাঁচাতে এ ধরনের কথা বলছে। এ ঘটনায় পুলিশ আরিফ ও তার বাবা আউয়াল মিয়াকে গ্রেপ্তার করলেও অন্যরা ধরাছোঁয়ার বাইরে রয়েছে। এ অবস্থায় আমাদের পরিবার শঙ্কায় আছে।
পরিবারের লোকজন জানায়, সম্প্রতি মহসীনের বাবাকে অপদস্থ করেন একই এলাকার আউয়াল মিয়ার ছেলে মো. আরিফ। বিষয়টি সামাজিকভাবে মীমাংসা হয়। এর জের ধরেই তাকে হত্যা করা হয়।
মহসীন সরকারের এলাকার আব্দুল জলিল, মাহতাব মিয়া, সহকর্মী মো. শাখাওয়াত মানববন্ধনে বলেন, মামলাটি ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা হচ্ছে। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আমরা এ হত্যাকাণ্ডের বিচার চাই।
গত ২ মে রাত পৌনে সাতটার দিকে মো. মহসীন সরকার (৩৫) নামে এক ব্যবসায়ী খুন হন। মো. মহসীন উপজেলার মোগড়া ইউনিয়নের খলাপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে। তিনি বিডি ফুডসসহ একাধিক কোম্পানির ডিস্ট্রিবিউটর ছিলেন। পৌর এলাকার রাধানগরে রাজীব কটেজে তার ব্যবসায়িক প্রতিষ্ঠান ছিল। এর পাশেই তিনি নতুন বাড়ি করছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়