ভারতের গমে রুবেলা ভাইরাস : অর্ধলাখ টন ফেরত দিল তুরস্ক

আগের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

পরের সংবাদ

বিএসএফের পিটুনিতে লালমনিরহাটে যুবক আহত

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

লালমনিরহাট প্রতিনিধি : জেলার কালীগঞ্জে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) পিটুনিতে সাইদুল ইসলাম (৪০) নামের এক বাংলাদেশি আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে গুরুতর আহত অবস্থায় ওই যুবকে উদ্ধার করে গোপনে রংপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সাইদুল ইসলাম উত্তর চন্দ্রপুর গ্রামের জব্বার আলীর ছেলে।
বিজিবি সূত্র জানায়, সকালে উত্তর চন্দ্রপুর এলাকার ধানক্ষেত দিয়ে সীমান্তের কাছাকাছি যান সাইদুল ইসলামসহ কয়েকজন যুবক। তারা ভারতীয় চোরাকারবারির কাছ থেকে ফেনসিডিল ও ইয়াবা নিতে গেলে বিএসএফের সদস্যরা টের পেয়ে তাদের ধাওয়া করেন। তার সহযোগীরা পালিয়ে গেলেও সাইদুল ইসলামকে বিএসএফ সদস্যরা আটক করেন। একপর্যায়ে বিএসএফের সঙ্গে ধস্তাধস্তি হলে অস্ত্র দিয়ে তাকে পিটিয়ে আহত করে। পরে বিএসএফ সদস্যদের ধাক্কা দিয়ে পালিয়ে আসে সাইদুল ইসলাম। সেখান থেকে গ্রামবাসীরা আহত অবস্থায় তাকে উদ্ধার করেন।
চন্দ্রপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বলেন, আহত যুবককে সীমান্ত থেকে উদ্ধার করে পরিবারের সদস্যরা রংপুর নিয়ে গেছেন।
লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এস এম তৌহিদুল ইসলাম বলেন, বিএসএফের ধাওয়া খেয়ে পালিয়ে আসে এক যুবক। ওই সীমান্তে বিজিবির টহল জোরদার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়