ভারতের গমে রুবেলা ভাইরাস : অর্ধলাখ টন ফেরত দিল তুরস্ক

আগের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

পরের সংবাদ

বাউবি ভিসি : শিক্ষার্থীদের দক্ষ জনশক্তি হিসেবে তৈরি হতে হবে

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভিশন ২০৪১ বাস্তবায়ন এবং বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে শিক্ষার্থীদের দক্ষ জনশক্তি হিসেবে গড়ে ওঠার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার। বাউবির ঢাকা আঞ্চলিক কেন্দ্রে অনুষ্ঠিত স্কুল অব বিজনেস পরিচালিত কমনওয়েলথ এক্সিকিউটিভ এমবিএ/এমপিএ প্রোগ্রামের ১৯২ সেমিস্টারের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশনে গতকাল প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য এ আহ্বান জানান।
ড. সৈয়দ হুমায়ুন আখতার দূরশিক্ষণে এবং কমনওয়েলথ এক্সিকিউটিভ এমবিএ/এমপিএ প্রোগ্রামে নারী শিক্ষার্থীদের অধিক অংশগ্রহণের আশাবাদ ব্যাক্ত করেন।
বাউবির ট্রেজারার এবং স্কুল অব স্কুল বিজনেসের ডিন অধ্যাপক মোস্তফা আজাদ কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত ওরিয়েন্টেশন প্রোগ্রামে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. নাসিম বানু এবং প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন স্কুল অব বিজনেস সহযোগী অধ্যাপক ও একই প্রোগ্রামের কো-অর্ডিনেটর ড. জহির রায়হান। ওরিয়েন্টেশন প্রোগ্রামে ৭০ শিক্ষার্থী অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়