ভারতের গমে রুবেলা ভাইরাস : অর্ধলাখ টন ফেরত দিল তুরস্ক

আগের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

পরের সংবাদ

বগুড়ায় বাঁশচাপায় শিশুর মৃত্যু

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বগুড়া প্রতিনিধি : জেলার শেরপুর উপজেলায় বাঁশচাপায় সাব্বির হোসেন (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার কুসুম্বি ইউনিয়নের টুনিপাড়া দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সাব্বির ওই গ্রামের আমিনুল ইসলামের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি ঝড়-বৃষ্টির ফলে টুনিপাড়া দক্ষিণপাড়া গ্রামের একটি বাঁশবাগানে কিছু বাঁশ একসঙ্গে হেলে পড়ে। বাগানের মালিক সেখান থেকে কিছু বাঁশ কেটে নিয়ে যান এবং হেলে পড়া বাঁশগুলো সোজা করে রাখেন। শুক্রবার ওই বাগানের একটি গর্তে জমে থাকা পানিতে খেলা করছিল সাব্বির ও সাত বছর বয়সের তার বোন আমেনা। এ সময় ঝড়ে ক্ষতিগ্রস্ত বাঁশগুলো আবারো হেলে তাদের শরীরের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যায় সাব্বির। গুরুতর আহত হয় আমেনা। এ সময় স্বজন ও স্থানীয়রা সাব্বিরের মরদেহ ও আহত আমেনাকে উদ্ধার করে। পরে আমেনাকে বগুড়া শজিমেক হাসপাতালে নেয়া হয়। বর্তমানে সে শজিমেকে চিকিৎসাধীন।
শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, বাঁশচাপায় এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরেক শিশু। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়