ভারতের গমে রুবেলা ভাইরাস : অর্ধলাখ টন ফেরত দিল তুরস্ক

আগের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

পরের সংবাদ

প্রেমিকার বাসায় প্রেমিকের রহস্যজনক মৃত্যু : প্রেমিকা গ্রেপ্তার

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মাতুয়াইল এলাকার একটি বাসায় আশিকুল হক চৌধুরী (৩২) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে তারই বাসায় মারা যান তিনি। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায়।
এদিকে আশিকুল হকের পরিবারের দাবি এ মৃত্যু স্বাভাবিক নয়। আর তদন্ত সংশ্লিষ্টরা ধারণা করছেন যৌন উত্তেজক ওষুধ অথবা নেশা জাতীয় কোনো কিছু সেবনে তার মৃত্যু হয়ে থাকতে পারে। এ ঘটনায় নিহতের বড় ভাই আরিফুল হক চৌধুরী বাদী হয়ে প্রেমিকাসহ অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে মামলা করেছেন। প্রেমিকা সাফিয়া বেগমকে (২৭) গ্রেপ্তার করেছে পুলিশ। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মো. ফজলুল হক চৌধুরীর ছেলে আশিকুল রাজধানীর তেজতুরীপাড়া এলাকার একটি মেসে থাকতেন। একটি ইংরেজি পত্রিকার ছাপাখানার ব্যবস্থাপক হিসেবে কাজ করতেন তিনি।
তদন্ত সংশ্লিষ্ট সূত্রে আরো জানা গেছে, সাফিয়া বেগম নামে এক নারীর সম্প্রতি বিবাহ বিচ্ছেদ হয়। তার একটি কন্যা-সন্তান রয়েছে। গ্রামের বাড়িতে থাকে সে। কাজের সন্ধানে গত ৩-৪ মাস আগে ঢাকায় আসে ওই নারী। থাকত মধ্যপ্রাচ্য প্রবাসী বড় ভাইয়ের স্ত্রীর

মাতুয়াইলের বাসায়। ঢাকায় আসার পরই মোবাইল ফোনের মাধ্যমে আশিকুলের সঙ্গে তার পরিচয় হয়। এক সময় তা প্রেমের সম্পর্কে রূপ নেয়। গত বৃহস্পতিবার রাতে হঠাৎ প্রেমিকার বাসায় উপস্থিত হয়। প্রেমিকাই তাকে দরজা খুলে ভেতরে নিয়ে যায়। এর মধ্যেই আশিকুল অসুস্থ হয়ে পড়েন এবং এক সময় তিনি মারা যান। ওই রাতে মেয়েটির ভাবি বাসায় ছিলেন না। আশিকুলের সঙ্গে কোনো শারীরিক সম্পর্ক হয়নি বলেও দাবি তার প্রেমিকার।
কদমতলী থানার এসআই মাহাবুবুল হক জানান, গত বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে সাফিয়ার সঙ্গে দেখা করতে তার মাতুয়াইলের ভাড়া বাসায় যান আশিকুল। সে সময়ই তার আচরণ কিছুটা অস্বাভাবিক ছিল বলে দাবি তার প্রেমিকার। এসআই আরো বলেন, এরই মধ্যে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন আশিকুল। পরে ভোর ৪টার দিকে তিনি মারা যান। বিষয়টি তার প্রেমিকা বাড়ির দারোয়ানকে জানান। পরে টহল পুলিশকে বিষয়টি জানালে সকালে আশিকুলের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোনো প্রকার যৌন উত্তেজক ওষুধ অথবা নেশাজাতীয় দ্রব্য সেবনের ফলে এমন হতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। আশিকুলের ফুপাতো ভাই সাইফুল আলম লেলিন জানান, আশিকুলের মৃত্যু নিয়ে আমাদের কাছে যথেষ্ট সন্দেহ রয়েছে। আমাদের ধারণা তার স্বাভাবিক মৃত্যু হয়নি। আমরা মামলা করেছি। বাকিটা পুলিশের তদন্ত ও ময়নতদন্তের মাধ্যমে উঠে আসবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়