ভারতের গমে রুবেলা ভাইরাস : অর্ধলাখ টন ফেরত দিল তুরস্ক

আগের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

পরের সংবাদ

পটুয়াখালী : কিশোর গ্যাংয়ের কিল-ঘুষিতে দুই পুলিশ আহত

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীতে সিঁড়িতে ওঠাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের সদস্যদের অতর্কিত হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে শহরের নিউমার্কেটে এ ঘটনা ঘটে।
আহত সদস্যরা হলেন- কনস্টেবল মাসুম (২৬) ও জুরান (২৫)। পরে তাদের হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাপ্পী ও হাসান নামে দুজনকে আটক করেছে পুলিশ।
আহত পুলিশ সদস্য মাসুম বলেন, আমরা পটুয়াখালী পুলিশ লাইন্সে কর্মরত আছি। জুরান আগে থেকেই নিউমার্কেটের এ বি কম্পিউটার সেন্টারে প্রশিক্ষণ নিত। আমি ভর্তি হওয়ার জন্য ওই সেন্টারে যাওয়ার পথে মার্কেটের প্রবেশপথসংলগ্ন সিঁড়ি দিয়ে দোতালায় ওঠার সময় সাইড দেয়া নিয়ে বাদল নামে এক তরুণের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাদলের নেতৃত্বে কিশোর গ্যাং দলের প্রায় ১৫ জন সদস্য আমাদের ওপর চড়াও হয়। তারা কিল-ঘুষি মারা শুরু করে। এতে আমার মাথা রক্তাক্ত জখম হয়। জুরানও আহত হয়। আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করা হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক নিউমার্কেটের একাধিক ব্যবসায়ী অভিযোগ করে জানান, নিউমার্কেট এলাকায় বাদল ওরফে নাতি বাদল দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। নিউমার্কেটের প্রবেশপথে বাহিনীর সদস্যরা বসে মেয়েদের উত্ত্যক্ত করে আসছে। রাজনৈতিক ব্যক্তিদের ছত্রছায়ায় থাকায় তাদের ভয়ে ব্যবসায়ী ও স্থানীয়রা কোনো প্রতিবাদ করেন না।
পটুয়াখালী সদর থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, আহত দুই পুলিশ সদস্যকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাপ্পী ও হাসান নামে দুজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিউমার্কেটের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও তদন্তপূর্বক দোষীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়