ভারতের গমে রুবেলা ভাইরাস : অর্ধলাখ টন ফেরত দিল তুরস্ক

আগের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

পরের সংবাদ

নোয়াখালীতে ঘর থেকে অস্ত্র উদ্ধার : গ্রেপ্তার ২

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় বসতঘর তল্লাশি করে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এ সময় জহিরুল ইসলাম নিরব (২৩) ও মাহমুদুল হাসান সৌরভ (২০) নামে দুজনকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (২ জুন) গভীর রাতে সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল শুক্রবার দুপুরে তাদের বিচারিক আদালতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তাররা হলো- উপজেলার সোনাইমুড়ী পৌরসভার শিমুলিয়া গ্রামের হাজি নুর হোসেন মিয়ার বাড়ির জহিরুল ইসলাম নিরব (২৩) ও তার খালাতো ভাই উপজেলার নদনা ইউনিয়নের গজারিয়া গ্রামের রমজান আলী বেপারী বাড়ির সোলাইমানের ছেলে মাহমুদুল হাসান সৌরভ (২০)।
পুলিশ সূত্রে জানা যায়, সোনাইমুড়ী পৌরসভার শিমুলিয়া গ্রামের হাজি নুর হোসেন মিয়া বাড়ির নাছির উদ্দিনের বসতঘরে অবৈধ অস্ত্র মজুত রাখা আছে এমন খবর পাওয়া যায়। খবর পেয়ে বৃহস্পতিবার গভীর রাতে জহিরুল ইসলাম নিরবের বসতঘরে তল্লাশি চালায় পুলিশ।
তল্লাশিকালে জহিরুল ইসলামের শয়নকক্ষের খাটের নিচ থেকে ৩টি লোহার তৈরি কিরিচ, ১টি লোহার চাইনিজ কুড়াল, ১টি হাতলবিহীন ছোরা, ১টি লোহার তৈরি ছোরা, পুরনো খোসাবিহীন ৪৪ রাউন্ড গুলি, লোহার হাতলযুক্ত রিকশার চেন উদ্ধার করা হয়।
পরবর্তী সময়ে তাকে নিয়ে অভিযান চালিয়ে একই উপজেলার নদনা ইউনিয়নের গজারিয়া সাকিনের ৯নং ওয়ার্ডের রমজান আলী বেপারী বাড়িতে অভিযান চালিয়ে জহিরুল ইসলাম নিরবের আপন খালাতো ভাই মাহমুদুল হাসান সৌরভের বসতঘর থেকে খেলনার পিস্তলসহ তাকে গ্রেপ্তার করা হয়।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, বসতঘরে অস্ত্র আছে এমন অভিযোগে অভিযান চালানো হয়। অস্ত্র আইনে মামলা দায়েরের পর তাদের আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়