ভারতের গমে রুবেলা ভাইরাস : অর্ধলাখ টন ফেরত দিল তুরস্ক

আগের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

পরের সংবাদ

কালিয়ায় মাদ্রাসাছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালিয়া (নড়াইল) প্রতিনিধি : কালিয়ায় এক মাদ্রাসাছাত্রীকে অপহরণের পর সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে কালিয়া থানা পুলিশ উপজেলার বুড়িখালী গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এ ঘটনায় গতকাল শুক্রবার একটি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ জানায়, গত ২৮ মে রাতে বুড়িখালী গ্রামের ওই মাদ্রাসাছাত্রী প্রতিবেশীর বাড়িতে সুন্নতে খতনার অনুষ্ঠান শেষে রাত ১১টার দিকে বাড়িতে ফেরার পথে একই গ্রামের গোলাম রসুল শেখের ছেলে নূর মহম্মদ শেখ (১৯), লাভলু মোল্যার ছেলে আশিক মোল্যা (২০) ও শহীদুল গাজীর ছেলে কালু গাজী (২১) তাকে অপহরণ করে পার্শ্ববর্তী নবগঙ্গা নদীর পাড়ে নিয়ে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে এবং ধর্ষিতার গুপ্তাঙ্গের ছবি তুলে রাখে। স্থানীয়ভাবে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টাকালে নূর মহম্মদ তার ফেসবুকে ছবিটি ছড়িয়ে দিলে ঘটনাটি জানাজানি হয়। খবর পেয়ে কালিয়া থানা পুলিশ গত বৃহস্পতিরার রাতে বুড়িখালী গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এরপর ধর্ষিতার মা বাদী হয়ে গতকাল শুক্রবার দুপুরে ওই ৩ জনকে আসামি করে কালিয়া থানায় একটি মামলা দায়ের করেন।
কালিয়া থানার ওসি শেখ তাসমীম আলম বলেছেন, গ্রেপ্তারকৃতদের নড়াইল আদালতে ও ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়