ভারতের গমে রুবেলা ভাইরাস : অর্ধলাখ টন ফেরত দিল তুরস্ক

আগের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

পরের সংবাদ

অটিস্টিক শিশুদের সাঁতার প্রশিক্ষণ উদ্বোধন

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ অটিজম স্পোর্টস ক্লাব ও বাংলাদেশ সাঁতার ফেডারেশনের যৌথ উদ্যোগে অটিস্টিক শিশুদের শারীরিক সুস্থতার লক্ষে তাদের নিয়মিত সাঁতার প্রশিক্ষণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ লক্ষ্যে ‘সঙ্গে আছি ফাউন্ডেশন’-এর সহযোগী সংগঠন বাংলাদেশ অটিজম স্পোর্টস ক্লাব ও বাংলাদেশ সাঁতার ফেডারেশনের যৌথ উদ্যোগে ২ জুন আইভি রহমান সুইমিং কমপ্লেক্সে অটিস্টিক শিশুদের সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বিশেষ অতিথি ছিলেন বিডিবিএলের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও কাজী আলমগীর। সঙ্গে আছি ফাউন্ডেশনের উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান কাজী মোর্শেদ হোসেন কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সঙ্গে আছি ফাউন্ডেশনের গভর্নিং বোর্ডের চেয়ারম্যান ড. আবু নাসের রাজিব, গভর্নিং বোর্ড সদস্য কাজী আজিজুল ইসলাম, বাংলাদেশ অটিজম স্পোর্টস ক্লাবের প্রতিষ্ঠাতা মোজাম্মেল হক চঞ্চল, সঙ্গে আছি ফাউন্ডেশনের সহপ্রতিষ্ঠাতা আহমেদ শামসুদ্দিন পারভেজ এবং বাংলাদেশ অটিজম স্পোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন খান। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়