ঢাকায় সিপিবির সমাবেশ কাল

আগের সংবাদ

টার্গেট এবার রাজপথ দখল : পাল্টাপাল্টি কর্মসূচি নিয়ে মাঠে নামছে আওয়ামী লীগ ও প্রধান প্রতিপক্ষ বিএনপি

পরের সংবাদ

ময়মনসিংহ বিভাগ : সেরা খামারির সম্মাননা পেল স্বদেশ ফার্ম

প্রকাশিত: জুন ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি : দুগ্ধ প্রক্রিয়াকরণ ক্যাটাগরিতে অসামান্য অবদান রাখায় জাতীয় পর্যায়ে সেরা ডেইরি আইকন হিসেবে ময়মনসিংহ বিভাগের সেরা খামারির সম্মাননা পেয়েছে স্বদেশ এগ্রো ডেইরি ফার্ম।
বিশ্ব দুগ্ধ দিবস উদযাপন ও ডেইরি আইকন সেলিব্রেশন-২০২২ অনুষ্ঠানে বুধবার মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম এই সম্মাননা প্রদান করেন। এ সময় প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক তরুণ উদ্যোক্তা আব্দুল হামিদ সরকার সম্মাননা হিসেবে নগদ এক লাখ টাকার চেক, ক্রেস্ট ও সনদপত্র গ্রহণ করেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন সম্মাননাপ্রাপ্ত উদ্যোক্তা আব্দুল হামিদ সরকার।
তিনি বলেন, পরিশ্রমের পর স্বীকৃতি পেলে কাজের স্পৃহা বেড়ে যায়। বর্তমানে আমার খামারে শতাধিক বেকার শ্রমিকের কর্মসংস্থান হয়েছে। প্রাণিসম্পদ খাতে বিনিয়োগ করে অনেক বেকার যুবকদের কর্মসংস্থান করা যায় এটি তার প্রমাণ। তিনি আরো বলেন, সরকারি সহযোগিতা পেলে এই প্রতিষ্ঠানটি নিয়ে আরো বৃহৎ আকারে কাজ করা সম্ভব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়