ঢাকায় সিপিবির সমাবেশ কাল

আগের সংবাদ

টার্গেট এবার রাজপথ দখল : পাল্টাপাল্টি কর্মসূচি নিয়ে মাঠে নামছে আওয়ামী লীগ ও প্রধান প্রতিপক্ষ বিএনপি

পরের সংবাদ

বাউবিতে দুদিনের কর্মশালা সমাপ্ত

প্রকাশিত: জুন ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) আয়োজিত টিচিং লার্নিং প্রসেস এন্ড এসেসমেন্ট ফর কোয়ালিটি এডুকেশন শীর্ষক দুই দিনব্যাপী কর্মশালা গত বুধবার গাজীপুরে বাউবি ক্যাম্পাসের সেমিনার হলে শেষ হয়েছে। আইকিউএসির অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. সাদিয়া আফরোজ সুলতানার সভাপতিত্বে কর্মশালায় রিসোর্সপারসন হিসেবে বক্তব্য রাখেন বাউবির আইকিউএসির পরিচালক অধ্যাপক মো. আনোয়ারুল ইসলাম। তিনি লার্নিং : কনসেপ্ট এন্ড থিউরিস, টিচিং লার্নিং এক্টিভিটি ও এসেসমেন্ট ফর কোয়ালিটি এডুকেশনের ওপর বিস্তর বক্তব্য ও নিজস্ব অভিজ্ঞতা তুলে ধরেন। বিজ্ঞপ্তি
বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল কর্মশালায় জাতীয় শুদ্ধাচার কৌশল এবং শিক্ষাদান শিখনে শুদ্ধাচার সম্পর্কে বক্তব্য রাখেন। এছাড়া বাস্তব ও কর্মক্ষেত্রে এর প্রায়োগিক বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন অধ্যাপক আজাদ। কর্মশালায় দুটি গ্রুপে বিশ্ববিদ্যালয়ের ছয়টি স্কুলের ৬০ জন শিক্ষক অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়