ঢাকায় সিপিবির সমাবেশ কাল

আগের সংবাদ

টার্গেট এবার রাজপথ দখল : পাল্টাপাল্টি কর্মসূচি নিয়ে মাঠে নামছে আওয়ামী লীগ ও প্রধান প্রতিপক্ষ বিএনপি

পরের সংবাদ

ফের ‘এনএবিএইচ’ আন্তর্জাতিক সনদ লাভ ল্যাবএইডের

প্রকাশিত: জুন ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের দ্বিতীয় হাসপাতাল হিসেবে ‘এনএবিএইচ’ আন্তর্জাতিক সনদ লাভ করেছে ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতাল। এই উপলক্ষে হাসপাতালে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ল্যাবএইড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ডা. এ এম শামীমের হাতে সনদপত্র হস্তান্তর করা হয়। স্বাস্থ্যসেবায় আন্তর্জাতিক এ স্বীকৃতির উদযাপনে কেক কেটে ‘বিশেষ সেবা সপ্তাহ’র উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ল্যাবএইড গ্রুপের পরিচালক, বিশেষজ্ঞ চিকিৎসক, হাসপাতালের সিইও, মেডিকেল ডিরেক্টর ও ঊর্ধ্বতন কর্মকর্তারা। ২ থেকে ৮ জুন পর্যন্ত চলবে এ সেবা সপ্তাহ। বিজ্ঞপ্তি
সম্প্রতি চিকিৎসা ও রোগী ব্যবস্থাপনাসহ স্বাস্থ্যসেবার সামগ্রিক সূচকে সুনির্দিষ্ট মান অর্জনের পরিপ্রেক্ষিতে ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতাল আন্তর্জাতিক এ স্বীকৃতি পেয়েছে। ন্যাশনাল অ্যাক্রেডিটেশন বোর্ড ফর হসপিটালস এন্ড হেলথ কেয়ার প্রোভাইডারসের (এনএবিএইচ) আন্তর্জাতিক শাখা এ স্বীকৃতি দেয়। রোগীর ব্যবস্থাপনা ও প্রাতিষ্ঠানিক কাঠামো সংক্রান্ত ছয়শর বেশি সূচকে আন্তর্জাতিক মান নিয়ন্ত্রণ ও ধারাবাহিকতা রক্ষার মাধ্যমে ল্যাবএইড এই স্বীকৃতি অর্জন করে। উল্লেখ্য, দেশের প্রথম এনএবিএইচ স্বীকৃত হাসপাতাল হলো ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতাল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়