ঢাকায় সিপিবির সমাবেশ কাল

আগের সংবাদ

টার্গেট এবার রাজপথ দখল : পাল্টাপাল্টি কর্মসূচি নিয়ে মাঠে নামছে আওয়ামী লীগ ও প্রধান প্রতিপক্ষ বিএনপি

পরের সংবাদ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় : একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক এম এ মালেক সংবর্ধিত

প্রকাশিত: জুন ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চবি প্রতিনিধি : একুশে পদকে ভূষিত সাংবাদিক ও দৈনিক আজাদী পত্রিকার সম্পাদক এম এ মালেককে সংবর্ধনা দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) প্রশাসন। গতকাল বৃহস্পতিবার দুপুরে চবি উপাচার্যের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এ সম্মাননা দেয়া হয়। এ সময় তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর বেনু কুমার দে, রেজিস্ট্রার প্রফেসর এস এম মনিরুল হাসান, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর রাশেদ মোস্তফা, কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর মোহাম্মদ মাহবুবুল হক, প্রক্টর ড. রবিউল হাসান ভুঁইয়া, দৈনিক আজাদীর প্রধান প্রতিবেদক হাসান আকবর ও বিভিন্ন বিভাগের শিক্ষকরা। এছাড়া এম এ মালেকের দুই সন্তান ওয়াহিদ মালিক ও শিহাব মালিক উপস্থিত ছিলেন।
ড. শিরীণ আখতার বলেন, একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক এম এ মালেককে সংবর্ধিত করতে পেরে মূলত বিশ্ববিদ্যালয়ই সম্মানিত হয়েছে।
এম এ মালেক বলেন, পদক পাওয়ার আশা নিয়ে কোনো কাজ করলে পদক পাওয়া যায় না। কাজ করতে হবে নিঃস্বার্থভাবে। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ে না পড়েও বিশ্ববিদ্যালয় থেকে সংবর্ধিত হতে পেরে নিজেকে গৌরবান্বিত মনে করছি।
একই অনুষ্ঠানে ২০২১-২২ সালে রাষ্ট্রপতির ঐচ্ছিক তহবিল থেকে ১২ দৃষ্টিপ্রতিবন্ধী শিক্ষার্থীদেরকে আর্থিক সহায়তা দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়