ঢাকায় সিপিবির সমাবেশ কাল

আগের সংবাদ

টার্গেট এবার রাজপথ দখল : পাল্টাপাল্টি কর্মসূচি নিয়ে মাঠে নামছে আওয়ামী লীগ ও প্রধান প্রতিপক্ষ বিএনপি

পরের সংবাদ

কুসিক নির্বাচন : প্রচার-প্রচারণার উত্তাপ বাড়ছে > ২ কাউন্সিলর প্রার্থীকে শোকজ

প্রকাশিত: জুন ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুমিল্লা : কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচন উপলক্ষে পোস্টার-ব্যানারে ছেয়ে গেছে পুরো নগরী। প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকদের নগরজুড়ে মাইকিং, সভা-সমাবেশ, মিছিল-মিটিংয়ে ক্রমেই নির্বাচনের উত্তাপ বাড়ছে। প্রার্থী ও তাদের নেতাকর্মীরা গণসংযোগ, পথসভা, উঠান বৈঠকে ভোটারদের দিচ্ছেন নানান প্রতিশ্রæতি। এছাড়াও সিটি করপোরেশনে অতীত দুর্নীতির বিচার, পোস্টার ব্যানার ছিঁড়ে ফেলার পাল্টাপাল্টি অভিযোগ তো আছেই। গতকাল বৃহস্পতিবারও অন্যান্য দিনের মতো মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা সকাল থেকেই গণসংযোগ শুরু করেন।
টেবিল ঘড়ি প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী সাবেক মেয়র মনিরুল হক সাক্কু গতকাল সকাল থেকে গণসংযোগে ব্যস্ত সময় পার করেন। তিনি নগরীর ২৬ ও ২৭নং ওয়ার্ডের চৌয়ারা বাজার, ধনাইতরী, ধনপুর, শামবক্সী, ধনেশ্বরসহ বিভিন্ন স্থানে গণসংযোগ, উঠান বৈঠক ও পথসভা করেন।
ঘোড়া প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী নিজাম উদ্দিন কায়সার গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের ল²ীপুর, দয়াপুর, ডুমুরিয়া, তারাপাইয়া, গ্রাম চৌয়ারা, কালিনগরসহ বিভিন্ন এলাকায় কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে গণসংযোগ করেন। এছাড়া বিকালে নগরীর কান্দিরপাড়, রামঘাট, মনোহরপুরসহ বিভিন্ন এলাকায় পথসভা ও উঠান বৈঠক করেন তিনি। গতকাল নগরীর টমছমব্রিজ, রাজাপাড়া ও সালমানপুরসহ বিভিন্ন এলাকায় কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে গণসংযোগ করেন হরিণ প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী কামরুল আহসান।
সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী জানান, গত বুধবার রাত ১১টার দিকে ১নং ওয়ার্ডের বিষ্ণপুর এলাকায় দুই কাউন্সিলর প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকদের মাঝে হাতাহাতির ঘটনায় গতকাল দুই প্রার্থী কিবরিয়া ও ছোটনকে কারণ দর্শানোর নোটিস দেয়া হয়েছে। এছাড়া তাদের জেলা নির্বাচন কার্যালয়ে ডেকে সতর্ক করে আচরণবিধি মেনে চলার নির্দেশনা দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়