জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : ১০ বছরেও ক্লাসরুম আইন অনুষদ

আগের সংবাদ

প্রতিযোগিতার বাজারে ডলার : দাম নিয়ন্ত্রণ থেকে পিছু হটল কেন্দ্রীয় ব্যাংক > টাকার মান কমল ৯০ পয়সা

পরের সংবাদ

সাভারে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৫

প্রকাশিত: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, সাভার (ঢাকা) : সাভারে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন মাদক উদ্ধার করা হয়। গতকাল বুধবার আটকদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে, সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।
তারা হলেন- সাভারের ভাকুর্তা ইউনিয়নের মৃত সিরাজুল ইসলামের ছেলে আক্তার হোসেন (৩০), ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানার কালু মিয়ার ছেলে আলমগীর (৩৬) ও তার সহযোগী জামালপুর জেলার ইসলামপুর থানার বাচ্চু মিয়ার ছেলে কালাম (৩৭), মানিকগঞ্জের দৌলতপুর থানার বাবুল শেখের ছেলে সোহেল রানা (২৭) ও তার সহযোগী কক্সবাজারের চকরিয়া থানার মকবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (৩০)। এছাড়া সাভারের নিকরাইল গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে সোহেল (৩৩) পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ১১ লিটার চোলাই মদ ফেলে পালিয়ে যায়।
পুলিশ জানায়, মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে সাভারের বিভিন্ন স্থান থেকে ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তাদের প্রত্যেকের কাছ থেকে বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।
এ ব্যাপারে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মাকারিয়াস দাস বলেন, পুলিশের বিশেষ অভিযানে পৃথক ঘটনায় পাঁচজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।
তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এ ধররের বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়