জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : ১০ বছরেও ক্লাসরুম আইন অনুষদ

আগের সংবাদ

প্রতিযোগিতার বাজারে ডলার : দাম নিয়ন্ত্রণ থেকে পিছু হটল কেন্দ্রীয় ব্যাংক > টাকার মান কমল ৯০ পয়সা

পরের সংবাদ

সাভারে ছুরিকাঘাতে আহত ফটোগ্রাফারের মৃত্যু

প্রকাশিত: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, সাভার (ঢাকা) : সাভার পৌরসভা এলাকায় কৃষ্ণ সরকার (৪০) নামের এক ফটোগ্রাফারকে ছুরিকাঘাতের একদিন পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে (আইসিইউ) চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।
এর আগে সোমবার রাত ১০টার দিকে সাভার পৌরসভা এলাকার আড়াপাড়া জমিদার বাড়ির পুকুর পাড়ে তাকে মারধর ও ছুরিকাঘাতে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। পরে মঙ্গলবার রাতে সাভার মডেল থানায় ৪ জনের নামে মামলা করে ভুক্তভোগীর বড় ভাই গোবিন্দ সরকার। নিহত কৃষ্ণ সরকার (৪০) সাভারের সুতার নোয়াদ্দা এলাকার ননী গোপাল সরকারের ছেলে। তিনি ঢাকার একটি স্টুডিওতে ফটোগ্রাফার হিসেবে কাজ করতেন।
আসামিরা হলেন- কুষ্টিয়া জেলা থানার লালন শাহ্ মাজাররন পাশে মণ্ডলপাড়া এলাকার মো. বারেকের ছেলে নয়ন (২৬), সাভারের আড়াপাড়া এলাকার মো. বেল্লালের ছেলে সেপাল বাশার (২৫), একই এলাকার আ. আলিমের ছেলে মো. আকাশ (২৪) ও নামাবাজার এলাকার জামালের ছেলে সোহেল ওরফে বুলেট (২৬)। মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, কৃষ্ণ সরকারের সঙ্গে আসামিদের বিরোধ ছিল। সোমবার রাত ১০টার দিকে ঢাকা থেকে কাজ শেষ করে বাসায় ফিরছিলেন কৃষ্ণ সরকার। পরে আড়াপাড়া জমিদার বাড়ির পুকুর পাড়ে পৌঁছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা নয়নসহ বাকি আসামিরা তাকে পথে আটকিয়ে মারধর করে। এছাড়া সুইচ গিয়ার (চাকু) দিয়ে বুকের বা পাশে ও পেটের ডান পাশে আঘাত করে। এ সময় আশপাশের লোকজন কৃষ্ণ সরকারের চিৎকারে এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থান অবনতি হলে একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে আইসিউতে তার মৃত্যু হয়।
এ বিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক এস এম শাহারিয়ার বলেন, মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনায় একটি মামলা হয়েছে। এরপরেই আমরা আসামিদের ধরার জন্য অভিযানে নামি। বুধবার সকালে খবর পাই চিকিৎসাধীন থাকা যুবক মারা গেছে। আমরা হাসপাতালে যাচ্ছি নিহতের মরদেহের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য ঢাকায় পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়