জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : ১০ বছরেও ক্লাসরুম আইন অনুষদ

আগের সংবাদ

প্রতিযোগিতার বাজারে ডলার : দাম নিয়ন্ত্রণ থেকে পিছু হটল কেন্দ্রীয় ব্যাংক > টাকার মান কমল ৯০ পয়সা

পরের সংবাদ

শ্রীপুরে স্বামী-স্ত্রীসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে স্বামী-স্ত্রীসহ সাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের দেহ ও বাড়িতে তল্লাশি করে ১ হাজার ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গত মঙ্গলবার উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গতকাল বুধবার গাজীপুর আদালতের মাধ্যমে তারেদর কারাগারে পাঠানো হয়েছে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেপ্তারকৃতরা হলো- ময়মনসিংহ সদর থানার খাওড়াবড়াইল গ্রামের রফিকুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (৩০), একই জেলার ত্রিশাল উপজেলার সিংরাইল গ্রামের শওকত আলীর ছেলে কামাল হোসেন (৩২), গাজীপুরের শ্রীপুর উপজেলার গোদারচালা গ্রামের তেলিহাটি ইউনিয়নের মেম্বার ইকবাল সরকারের ছেলে আলমগীর সরকার (৩৪), শ্রীপুর পৌরসভার কেওয়া দক্ষিনখণ্ড এলাকার আব্দুর রশীদের ছেলে ফয়সাল (৩০), তার স্ত্রী আইরিন আক্তার তনু (২৭), কেওয়া পশ্চিমখণ্ড এলাকার মৃত উজ্জ্বলের মেয়ে নেহা আক্তার সাথী (১৯) এবং কাওরাইদ ইউনিয়নের ধামলই গ্রামের মৃত ইব্রাহীমের ছেলে নীরব আহম্মেদ বাশার (৩১)।

ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিনব্যাপী উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকায় পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় পৌরসভার বেড়াইদেরচালা, এমসি বাজার এবং টেপিরবাড়ী (আমানের মোড়) এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের দেহ তল্লাশি ও ভাড়া বাসা থেকে ১ হাজার ১৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়