জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : ১০ বছরেও ক্লাসরুম আইন অনুষদ

আগের সংবাদ

প্রতিযোগিতার বাজারে ডলার : দাম নিয়ন্ত্রণ থেকে পিছু হটল কেন্দ্রীয় ব্যাংক > টাকার মান কমল ৯০ পয়সা

পরের সংবাদ

শান্তিগঞ্জে অবৈধ কোনা জাল ধ্বংস

প্রকাশিত: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি : শান্তিগঞ্জ উপজেলার দেখার হাওর ও মহাসিং নদীতে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে অবৈধ কোনা জাল জব্দ করেছে। গতকাল বুধবার দুপুরে উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার উজ জামানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। এ সময় হাওরের মাছের বংশ নিধনকারী আনুমানিক ৪ হাজার মিটার কোনা জাল জব্দ করা হয়। পরে সদরপুর ব্রিজের পাড়ে এসব অবৈধ জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা মৎস্য কর্মকর্তা জাহিদুল ইসলাম, শান্তিগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ছায়াদ হোসেন সবুজসহ আরো অনেকে।
অভিযানের বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার উজ জামান বলেন, দেখার হাওর ও মহাসিং নদীতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে অবৈধ কোনা জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত আছে। যারা আইন অমান্য করে মৎস্য সম্পদ ধ্বংস করবে তাদের আইনের আওতায় আনা হবে। কোনো ছাড় দেয়া হবে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়