জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : ১০ বছরেও ক্লাসরুম আইন অনুষদ

আগের সংবাদ

প্রতিযোগিতার বাজারে ডলার : দাম নিয়ন্ত্রণ থেকে পিছু হটল কেন্দ্রীয় ব্যাংক > টাকার মান কমল ৯০ পয়সা

পরের সংবাদ

রাণীনগরে ড্রেন নিয়ে বিরোধে দুজনকে কুপিয়ে জখম

প্রকাশিত: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : রাণীনগরে পানি নিষ্কাশনের ড্রেনকে কেন্দ্র করে হামলা চালিয়ে দেশীয় অস্ত্র দিয়ে দুই ব্যক্তিকে কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে।
এ ঘটনায় আহত হয়েছেন আরো এক ব্যক্তি। গুরুত্বর আহত সুকবর আলী সরদার ও তার ছেলে আশরাফুলকে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে। আর আহত রেজাউল স্থানীয় চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাতে উপজেলার বড়গাছা ইউনিয়নের শফিকপুর গ্রামে।
আহত রেজাউল সরদারের স্ত্রী রিভা খাতুন জানান, আমাদের বাড়ির টিউবওয়েলের পানি নিষ্কাশনের জন্য আমাদের জায়গার উপর দিয়ে একটি ড্রেন রয়েছে।
সেই ড্রেন নিয়েই পার্শ্ববর্তী সখিনের স্ত্রী রোকেয়া ও তার চাচা এবং চাচাতো ভাইদের সঙ্গে বিরোধ চলে আসছে। মঙ্গলবার সন্ধ্যার দিকে ওই ড্রেনকে কেন্দ্র করে রোকেয়ার সঙ্গে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে রোকায়া তার চাচা বগা ও চাচাতো ভাই ইমরান, মোস্তাক ও সিহাবসহ ৫-৭ জনকে নিয়ে এদিন রাত ৮টার দিকে আমাদের বাড়িতে হামলা চালিয়ে আমার শ্বশুর সুকবর আলী সরদারকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপাতে থাকে। এ সময় আমার ভাশুর আশরাফুল সরদার ও স্বামী রেজাউল তাদের বাবাকে বাঁচাতে এগিয়ে গেলে আশরাফুলকেও কুপিয়ে রক্তাক্ত জখম করে হামলাকারীরা। আমার স্বামী রেজাউলকেও তারা মারপিট করে।
তিনি আরো জানান, হামলাকারীরা আমাদের বাড়ির বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে বাড়িতে থাকা স্বর্ণলঙ্কার ও মোটা অঙ্কের নগদ টাকা লুট করে নিয়ে গেছে। হামলাকারীদের মারপিটে গুরুত্বর আহত সুকবর ও আশরাফুল রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। আর আহত রেজাউল স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা নিয়েছেন।
এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত রোকেয়া, বগা, ইমরান, মোস্তাক ও সিহাবদের বাড়িতে গেলে তারা না থাকায় তাদের মন্তব্য নেয়া সম্ভব হয়নি।
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়