জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : ১০ বছরেও ক্লাসরুম আইন অনুষদ

আগের সংবাদ

প্রতিযোগিতার বাজারে ডলার : দাম নিয়ন্ত্রণ থেকে পিছু হটল কেন্দ্রীয় ব্যাংক > টাকার মান কমল ৯০ পয়সা

পরের সংবাদ

নোয়াখালীতে পানিতে পড়ে ২ শিশুর মৃত্যু

প্রকাশিত: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কবিরহাট উপজেলায় খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
মারা যাওয়া দুই শিশু হলো- উপজেলার পদুয়া গ্রামের রশীদের বাপের বাড়ির এবায়েদ উল্যার ছেলে সাইমুন ইসলাম (৩০ মাস) এবং এমদাদুল হক সোহেলের মেয়ে ফারজানা আক্তার রাইছা (১৮ মাস)।
রাইছা সম্পর্কে সাইমুনের ফুফাতো বোন। রাইছা মায়ের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে আসে।
গতকাল বুধবার বিকাল ৫টার দিকে উপজেলার নরোত্তপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পদুয়া গ্রামের রশীদের বাপের বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয় ইউপি সদস্য আজাদ জানান, বুধবার বিকালের দিকে দুই শিশু একসঙ্গে বাড়ির উঠানে খেলা করছিল। হঠাৎ পরিবারের সদস্যদের অগোচরে বসতঘরের পাশে থাকা পুকুরের পানিতে পড়ে তারা ডুবে মারা যায়।
অনেকক্ষণ দুই শিশুকে দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা তাদের খোঁজ শুরু করেন। আশপাশের বাড়িঘরে সন্ধান করে না পেয়ে বাড়ির লোকজন বসতঘরের পাশে পুকুরে নেমে তাদের সন্ধান করেন। একপর্যায়ে পুকুরের পানিতে দুই শিশুর লাশ ভাসতে দেখে পরিবারের সদস্যরা তাদের মরদেহ উদ্ধার করে।
বিষয়টি নিশ্চিত করে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম। তিনি আরো বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়