জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : ১০ বছরেও ক্লাসরুম আইন অনুষদ

আগের সংবাদ

প্রতিযোগিতার বাজারে ডলার : দাম নিয়ন্ত্রণ থেকে পিছু হটল কেন্দ্রীয় ব্যাংক > টাকার মান কমল ৯০ পয়সা

পরের সংবাদ

ডিসি শাহিদা সুলতানা : মুকসুদপুরে পৌরসভা নির্বাচনে আচরণবিধি অমান্য করলে ব্যবস্থা

প্রকাশিত: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শাহিদা সুলতানা মুকসুদপুর পৌর নির্বাচনে প্রত্যেক প্রার্থীদের আচরণবিধি মেনে চলতে নির্দেশনা দেন। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন করার লক্ষ্যে প্রশাসন সব ধরনের ব্যবস্থা নিয়েছে। কোনো প্রার্থী আচরণবিধি অমান্য করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন, এই প্রথমবারের মতো মুকসুদপুর পৌরসভায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠি হবে। এখানে কোনো দুর্নীতি হওয়ার সুযোগ নেই। নির্ভয়-নির্দ্বিধায় ১৫ জুন ভোটকেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন তিনি।
মুকসুদপুর পৌরসভা নির্বাচনে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের সঙ্গে নির্বাচন আচরণবিধি ও আইনশৃঙ্খলাবিষয়ক মতবিনিময় গতকাল বুধবার ফারুক খান মিলনায়তনে অনুষ্ঠিত সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মো. জোবায়ের রহমান রাশেদের সভাপতিত্বে এবং উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. সাইদুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভা বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম, গোপালগঞ্জ জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ ফয়জুল মোল্লা, মাদারীপুর জেলা নির্বাচন অফিসার ও মুকসুদপুর পৌরসভা নির্বাচনী রিটার্নিং অফিসার মো. আলাউদ্দীন আল মামুন, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মো. আবু বকর মিয়া ও মুকসুদপুর উপজেলা নির্বাচন অফিসার মো. হাচেন উদ্দীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়