জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : ১০ বছরেও ক্লাসরুম আইন অনুষদ

আগের সংবাদ

প্রতিযোগিতার বাজারে ডলার : দাম নিয়ন্ত্রণ থেকে পিছু হটল কেন্দ্রীয় ব্যাংক > টাকার মান কমল ৯০ পয়সা

পরের সংবাদ

জামালপুরে মদপানে দুই ব্যক্তির মৃত্যু

প্রকাশিত: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জামালপুর ও মাদারগঞ্জ প্রতিনিধি : মাদারগঞ্জ উপজেলায় মদপানে ২ জনের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার রাতে উপজেলার তেঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- তেঘরিয়া গ্রামের মৃত আমিনুর শেখের ছেলে ইমরান হোসেন এসার (৩৫) ও বালিজুরি পশ্চিমপাড়া গ্রামের মৃত আইন শুনারুর ছেলে হাফিজুর শেখ (৭০)।
মৃত ইমরান হোসেনের বড় ভাই লিটন শেখ জানান, মঙ্গলবার রাতে তেঘরিয়া বাজারের একটি দোকান থেকে হাফিজুর, ইমরান হাসান, উবায়দুল্লাহ ও রবি দাস নামে ৪ ব্যক্তি মদ কিনে পান করে। পরে তারা গুরুতর অসুস্থ হয়ে পড়লে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়ার পথে হাফিজুর ও ইমরান হাসানের মৃত্যু হয়। এ ঘটনায় অসুস্থ হয়ে পড়া অপর দুইজন হাসপাতালে চিকিৎসাধীন আছে।
মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুল হক জানান, ঘটনার খবর পেয়ে বুধবার দুপুরে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় মাদারগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের কথা জানিয়েছে পুলিশ। ময়নাতদন্ত প্রতিবেদন আসার পর মামলা নতুন মোড় নিতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়