জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : ১০ বছরেও ক্লাসরুম আইন অনুষদ

আগের সংবাদ

প্রতিযোগিতার বাজারে ডলার : দাম নিয়ন্ত্রণ থেকে পিছু হটল কেন্দ্রীয় ব্যাংক > টাকার মান কমল ৯০ পয়সা

পরের সংবাদ

ছাত্রদলের ৩৫ নেতাকর্মীর আগাম জামিন

প্রকাশিত: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সুপ্রিম কোর্ট ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগ নেতার করা মামলায় ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৩৫ জনকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। গতকাল বুধবার হাইকোর্টের সংশ্লিষ্ট বেঞ্চ তাদের আগাম জামিন আবেদন মঞ্জুর করেন। গত ২৪ মে সুপ্রিম কোর্টের সামনে ও ঢাবির দোয়েল চত্বরে ছাত্রদল ও ছাত্রলীগের সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন। একপর্যায়ে ছাত্রলীগের ধাওয়ায় পিছু হটেন ছাত্রদলের নেতাকর্মীরা। ছাত্রদল নেতাকর্মীদের অভিযোগ, ছাত্রলীগের হামলায় তাদের অন্তত ৩০ নেতাকর্মী আহত হয়েছেন। পরে ২৭ মে দিবাগত রাতে ঢাবির শহীদুল্লাহ হল শাখা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ বাদী হয়ে শাহবাগ থানায় ছাত্রদলের ১৭ জনের নাম উল্লেখ করে মামলা করেন।
এতে অজ্ঞাত আরো ৫০-৬০ জনকে আসামি করা হয়। আসামিরা হলেন ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সিনিয়র সহসভাপতি রাশেদ ইকবাল খান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রাকিব, ঢাবি ছাত্রদলের আহ্বায়ক আক্তার হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়